Bangla Serial

Icche Putul: সিগারেটে ঠোঁট কালো করেছে ইচ্ছে পুতুলের নায়ক! দাগ লুকাতে মেঘের লিপস্টিক চুরি করে ঠোঁট করলো গোলাপি! হচ্ছে চরম খিল্লি

সদ্য শুরু হয়েছে জি বাংলার ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। দুই বোনের গল্প নিয়েই এই ধারাবাহিক। ধারাবাহিক শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই গল্পে লেখক এনেছেন বিয়ের ট্র্যাক। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়, তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্র। ৩০ জানুয়ারি থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক।

ধারাবাহিকে দেখানো হয়েছে, যে দুই বোনের মধ্যে বড় বোন অসুস্থ এবং ছোট বোন নিজের জীবন স্যাক্রিফাইস করে দিদিকে বাঁচিয়ে রেখেছে। কিন্তু তারপরও বড় বোন ময়ূরী ছোট বোন মেঘকে পছন্দ করে না। আর ছোট বোন দিদির সব কথা মুখ বুজে সহ্য করে। পাশাপাশি দিদির ছোট বোনের পছন্দ সমস্ত কিছুই পছন্দ হয়ে যায়।

ছোট বোনকে দেওয়া শুধু উপহার নয়, ছোট বোনের পছন্দের ছেলেকেও বিয়ে করতে চায় সে। যদিও ময়ূরী আর সৌরনীলের বিয়েতে বদল হয় কনে। ময়ূরীর বদলে সৌরনীল-এর সাথে বিয়ে হয়েছে মেঘের। তবে সকলের সামনে ময়ূরী ভালো সাজলেও সে মনে মনে রেগে আছে মেঘের উপর।

আর তার জন্য সে সবসময় মেঘকে বিপদে ফেলার নানারকম ফন্দি করছে। মেঘের সঙ্গে শ্বশুরবাড়িতে পা রেখেছে দিদি ময়ূরীও। এভাবেই গল্প এগোতে থাকছে। তবে প্রতিটি ধারাবাহিক যতই পারফেক্ট হওয়ার চেষ্টা করুক না কেন, দর্শকরা ঠিক খুঁত বের করে। এবার দর্শকদের ট্রোলের পাত্র হয়েছে সৌরনীল।

মোটামোটি সমস্ত নায়কই টিভির পর্দায় মেক-আপ করে আসেন। তবে যদি সেটা অতিরিক্ত হয়, তাহলেই চোখে পরে। ‘ইচ্ছে পুতুল’এর নায়ক সৌরনীলের ঠোঁট এতটাই পিংক করা হয়েছে, যা দেখে আন্দাজ করা যাচ্ছে, সৌরনীল লিপস্টিক পড়েছে। আর তাই দেখেই এক দর্শক মজা করে বলেছে, হয়তো তিনি অনেক বেশি সিগারেট খান। তাই ঠোঁটের কালো রং ঢাকতে মেঘের লিপিস্টিক চুরি করে পড়েছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।