Connect with us

Bangla Serial

আদৃতের জন্মদিনে এখনো পর্যন্ত শুভেচ্ছা জানালেন সোমদা এবং শ্রী! মিঠাই রানীর কোনো উচ্চবাচ্য নেই,সব ঠিক‌ আছে তো দু’জনের মধ্যে?

Published

on

যখন নিজেদের প্রিয় তারকার জন্মদিন থাকে তখন ভক্তদের মাথা ঠিক থাকেনা। এটা আমরা অনেক আগে থেকেই দেখে এসেছি। নিজেদের প্রিয় তারকার জন্য একজন মানুষ কতটা দূরে যেতে পারেন সেটা আপনারা না দেখলে বিশ্বাস করবেন না। অনেকে অঢেল টাকা খরচা করে প্রচুর বড় বড় কীর্তিকলাপ করেন। অনেকের নিজের গায়ে ট্যাটু করান তারকার নামে। এছাড়া সোশ্যাল মিডিয়ায় পোস্টের বন্যা তো রয়েইছে।

আজ আদৃত রয় এর জন্মদিন। তিরিশ বছর বয়সে পা দিচ্ছেন অভিনেতা। সারা মাসটা জুড়েই শুটিং সেটে পালন হয়েছে তার প্রি বার্থডে। ভক্তরা প্রতিদিন ভারত লক্ষ্মী স্টুডিওতে যান মিঠাই টীমের সঙ্গে দেখা করতে। সেখানেই এখন সিডি বয়ের জন্য এই মাসে প্রত্যেকদিন কেউ না কেউ কেক নিয়ে গেছেন। এমনিতেও আজকে সকাল থেকে সিডি বয়ের জন্মদিনের জন্য স্টুডিওর দরজা খোলা।আদৃত নিজেই কালকে সোশ্যাল মিডিয়ায় বলে দিয়েছিলেন আজকে সকলকে স্টুডিওতে আসার জন্য।

সেইমতো সকাল থেকেই কিন্তু স্টুডিওতে যেতে শুরু করেছেন ভক্তরা এবং আমরা কিছু কিছু ছবি পেতে শুরু করেছি। তবে মিঠাই টীমের দুজন বাদে এখনো পর্যন্ত কিন্তু কেউ আদৃতকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানায়নি (এই প্রতিবেদন লেখা পর্যন্ত)। সোমদা এবং শ্রী এই দু’জন শুধুমাত্র উইশ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

 

View this post on Instagram

 

A post shared by dhrubajyoti sarkar (@dhrubo.s)

আশ্চর্যজনকভাবে যার জন্য সিড বেঁচে রয়েছে সিরিয়ালে সেই মিঠাই অর্থাৎ সৌমিতৃষা এখনো পর্যন্ত তাকে উইশ করেননি। যেখানে চারদিন আগে নীপার জন্মদিনে তাকে মাঝরাতেই ছবি দিয়ে উইশ করেছিলেন সৌমি। এই বিষয়টা ভাবাচ্ছে মিঠাই ভক্তদের।

সকলেই মনে করছেন যে, দু’জনের মধ্যে বোধহয় কোনো ঝামেলা হয়েছে। সৌমির বন্ধু সায়ক চক্রবর্তী আদৃতের পোস্টে কমেন্ট করেছিলেন, সেটা সৌমিই করতে বলেছিল। এরকম দাবি নিয়ে আদৃত ভক্তরা মিঠাই ভক্তদের সঙ্গে অত্যধিক ঝামেলা করেছিল। সেইজন্য বোধহয় মিঠাই এখন দূরে থাকে আদৃতের থেকে। এরপর দু’জনের একসঙ্গে ইন্টারভিউও আমরা দেখিনি।

কৌশাম্বীও এখনো পর্যন্ত কোন শুভেচ্ছাবার্তা দেননি তার ‘বেস্ট ফ্রেন্ডকে’। তবে এই ব্যাপারে অনেকেই মনে করছেন যে, কৌশাম্বী বোধহয় ভয়ে কোনো পোস্ট দেননি কারণ তাহলে আবার বিতর্ক হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending