গর্ভাবস্থাতেই রাহুলকে ভুলে অন্য কারুর প্রেমে মজলো দ্যুতি! নিজের মুখেই জানাল সে কথা, কী করবে খড়ি? – Tolly Tales
Connect with us

Bangla Serial

গর্ভাবস্থাতেই রাহুলকে ভুলে অন্য কারুর প্রেমে মজলো দ্যুতি! নিজের মুখেই জানাল সে কথা, কী করবে খড়ি?

Published

on

গাঁটছড়া ধারাবাহিকে এখন আসছে একের পর এক টুইস্ট। তার ফলে ধারাবাহিক এখন দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। রাত্তির অব্দি দেখানো হলো সিংহ রায় বাড়ির বড় ছেলে রীতিকে বিয়ে না করে রাহুলের সঙ্গে পালিয়ে যায় দ্যুতি। শেষমেষ ঋদ্ধিকে বিয়ে করতে হয় খড়িকে। তারপরেই দেখা যায় সহবাসের ফলে অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়েছে দ্যুতি।

নিজের বোনকে ব্যবহার করে একের পর এক প্ল্যান করতে থাকে দ্যুতি। কিন্তু এসবের মাঝে এক অন্য দৃশ্য ধরা পরল অভিনেত্রী শ্রীমার সোশ্যাল মিডিয়ায়।

পর্দার রাহুল নয় এখন অন্য কারোর প্রেমে মজেছেন দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্য। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “I am dead”। সেই ভাগ্যবান পুরুষটি কে? তবে এই ছবিটি অন্য কারুর নয় বলিউডের বাদশা ওরফে কিং খান শাহরুখ খানের। নায়কের বড় ফ্যান অভিনেত্রী। একেবারে ক্রাশ যাকে বলে।

শাহরুখের আসন্ন সিনেমা পাঠান- এর সেট থেকে নতুন একটি লুক প্রকাশ্যে এসেছে। বলা বাহুল্য এটা চরিত্রের ফাস্ট লুক। আর সেই নিয়েই হইচই সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী শ্রীমাও সেই সেক্সি ছবি দেখে নিজেকে আটকে রাখতে পারলেন না।

শাহরুখের পরনে নেই পোশাক। সিক্স প্যাক স্পষ্ট হয়ে উঠেছে। সেটা দেখেই লজ্জায় রাঙ্গা হয়ে উঠেছেন অভিনেত্রী। তাই সেই পোস্ট শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending