Connect with us

Bangla Serial

সহচরীর জীবনে আসছে রোহিত সেন পার্ট টু! এপিসোড দেখে কপাল চাপড়াচ্ছেন নেটিজেনরা

Published

on

সিরিয়ালে যখন গল্পের গরু গাছে ওঠে তখন আমরা বুঝতে পারি না কী করব। সিরিয়াল টা হল আমাদের প্রত্যেক দিনের একটা এসকেপ রুট। সারাদিনের কাজ কর্ম, রান্না-বান্না, বাচ্চা সামলানো সবকিছু থেকে ক্লান্তিটা আসে সেখান থেকে মুক্তি পেতেই আমরা সন্ধ্যাবেলা টিভি চ্যানেল খুলে বসি একটু সিরিয়াল দেখবো বলে।আমরা জানি যে সিরিয়াল করতে গেলে কল্পনার আশ্রয় নিতে হয় কিন্তু সেই কল্পনা যখন মহাকাশ ছাড়িয়ে চলে যায় তখন স্বাভাবিকভাবেই আমাদের খুব রাগ হয়।

বর্তমানে ঠিক যে রকমটা হচ্ছে আয় তবে সহচরী সিরিয়ালে।সিরিয়াল টা শুরু হয়েছিল শাশুড়ি বৌমার অসমবয়সী বন্ধুত্বের গল্প দিয়ে এবং কীভাবে সহচরী সমস্ত বাঁধা কাটিয়ে চাকরি করবে সেইটা নিয়ে। কিন্তু যতদিন এগুলো তো দেখা গেল পরকীয়ার দিকে ঢুকে গেছে গল্প।আর সেইসঙ্গে সহচরীর প্রতিবাদী সত্ত্বার থেকে বেশি স্পষ্ট হয়ে উঠেছে স্বামীর পরকী’য়া সম্পর্ক দেবিনার সন্তান রক্ষা করা মানসিকতা।সহচরী রেডিও স্টেশনে চাকরি পেয়েছে ঠিকই কিন্তু সেটাকে ফোকাস না করে বারবার ফোকাস করা হয় সমরেশ,দেবিনা আর সহচরীর শ্বশুরবাড়ির লোকেদের উপর।

বর্তমানে আবার গল্পের গরু গাছে উঠে গেছে।দেখা যাচ্ছে যে সহচরী সমরেশের বাড়ি থেকে বিদায় নিচ্ছে ডিভোর্স নিয়ে কিন্তু দেবিনার সন্তানকে নাকি সে বিপদ থেকে বাঁচাবে। যদিও সমরেশ বলেছে যে সে দেবিনা সন্তানকে ভালো ভাবে মানুষ করবে। তাই সহচরী মাথায় সিঁদুর মুছে কিন্তু হাতে শাঁখা পলা পরে সেনগুপ্ত বাড়ি থেকে বিদায় নেয়।

যা দেখে সকলে বলতে থাকেন যে এটা পুরো শ্রীময়ী পার্ট টু হচ্ছে। তবে চমকের আরো বাকি আছে। রেডিও স্টেশনের মানবী ম্যাম ওড়িশা চলে যাচ্ছেন
বদলে আসছেন নতুন স্যার

ভিডিও সোর্স: Star Jalsha Hotstar.

মিঃ অভিষেক দত্ত চৌধুরী।এই ভূমিকায় কে অভিনয় করছেন জানা যায়নি কিন্তু দর্শকরা ইতিমধ্যে বলতে শুরু করে দিয়েছেন নতুন রোহিত সেন আসছে। অর্থাৎ লীনা গঙ্গোপাধ্যায় শ্রীময়ীর দ্বিতীয় ভাগ ইতিমধ্যেই দর্শকদের দেখাচ্ছেন। এর পরে কী হয় সেটাই দেখার।

Trending