Bangla Serial

Neem Fuler Modhu: তিন্নি শুধু নয়, নিম ফুলের মধু’র মৌমিতা বৌদির রয়েছে আরো এক বোন! এবার দুই বোনে সৃজনকে নিয়ে হবে কাড়াকাড়ি! পর্ণা এবার সব হারালো?

অল্পদিনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক। বিশেষ করে নায়িকা পর্ণার চরিত্র বেশ প্রিয় দর্শকদের। অন্যায়ের সঙ্গে আপোস না করেও পর্ণা কিভাবে পুরোনো ধারণার সঙ্গে নতুনের মেলবন্ধন ঘটাচ্ছে, তাই এখানে দেখার। এই পর্ণার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পল্লবী শর্মা।

বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হতে হচ্ছে পর্ণাকে। পরনের শাশুড়ি তাকে সহ্য করে না। আর তাই সে চায় সৃজন আর পর্ণা আলাদা হয়ে যাক। আর শাশুড়িকে আরও পর্ণার নিয়ে কান ভাঙাচ্ছে ধারাবাহিকের আরেক চরিত্র মানসী সেনগুপ্ত।

এতদিন জানতাম মৌমিতার এক বোন আছে তিন্নি, যার সঙ্গে সৃজনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু এবার আরেক বোন এসে হাজির। এবার কি তবে দুই বোন মিলে পর্ণার সতীনের জায়গা নেবে? না, এতো ভয় পাওয়ার কিছু নেই। আসলে রীলে নয় রিয়েল লাইফে মৌমিতার বোন সামনে এল।

মৌমিতা অর্থাৎ মানসী সেনগুপ্ত-এর বোন ‘তোমার খোলা হাওয়া’র ছোট বউ সৃজা। দুজনকে একসঙ্গে দেখে অনেকেই অবাক হয়েছেন। দুই বোন দুই ধারাবাহিকের পার্শ্বচরিত্রে অভিনয় করেন। সৃজার আসল নাম রাইমা সেনগুপ্ত। মৌমিতা সৃজনের বৌদির স্থানে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন।

IMG 20230315 WA0004

গত ১২ ডিসেম্বর থেকে টিভির পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’। প্রথমবার এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন শুভঙ্কর সাহা এবং স্বস্তিকা দত্ত। সেখানে ছোট বউয়ের রোল করছেন রাইমা সেনগুপ্ত।

Piya Chanda