Bangla Serial

Neem Fuler Modhu: একদিকে বৌদি একদিকে বউ, দুই সাধিকা’র মাঝে ফেঁসে বাবুউউ আর বাবুউউর মা! পর্ণার হাত থেকে কী করে বাবুকে উদ্ধার করবে বাবুউউর মা? জোরদার পর্ব

জি বাংলার পর্দায় শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল নিম ফুলের মধু (Neem Phooler Modhu)। এই ধারাবাহিকে মূল চরিত্রে রয়েছেন অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma) এবং রুবেল দাস (Rubel Das)! দারুন অভিনয় শুরু থেকেই নজর কেড়েছেন পল্লবী শর্মা। সেইসঙ্গে পাল্লা দিয়ে তাঁর শাশুড়ির চরিত্রে নজরকাড়া অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায় (Arijita Mukhopadhyay)। কম মুখ ঝামটা সহ্য করতে হচ্ছে না তাঁকে।

স্লট লিডার হওয়া তো বটেই, অল্প কয়েক দিনের মধ্যে টিআরপি তালিকাতেও এক থেকে পাঁচের মধ্যে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে। এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে! আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা। বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

শুরু থেকেই পর্ণা বাড়ির বড় জা এবং শ্বাশুড়ি’র কাছে হেনস্থার শিকার হচ্ছিল। সেই সঙ্গে ছিল পর্ণা’র ভেড়া ছেলে সৃজন! যে দত্ত বাড়িতে কেউ কখনও চাকরি করেনি সেটা করে দেখিয়েছে সে। দত্ত বাড়ির অচলায়তন’কে ভেঙে চলেছে সে। এই ধারাবাহি’কে দেখানো হয়েছে পর্ণা’র অন্যতম শত্রু তাঁর নিজের শাশুড়ি। নিজের ছেলে বৌমা একসঙ্গে ভালো রয়েছে এই সুখ তিনি নিজের দু’চোখে সহ্য করতে পারেন না। পর্ণা-সৃজনকে একসঙ্গে দেখলেই তেলেবেগুণে জ্বলে ওঠেন তিনি। আর তাকে পর্দায় দেখে নিজেদের রাগ সামলে রাখতে পারেন না ভক্তরাও।

কিছুদিন আগেই দেখানো হয় পর্ণা-সৃজনকে আলাদা করতে পর্ণাকে দিয়ে তাঁরা সতীন কাঁটা ব্রত পালন করায়। যার ফলে সৃজনের সঙ্গে দূরত্ব তৈরি হয় পর্ণার। কিন্তু কৃষ্ণা এবং মৌমিতা লক্ষ্য করে এই পরিকল্পনা খুব একটা সফল হচ্ছেনা। তখনই তাঁরা অন্য পরিকল্পনা করে। যেখানে মৌমিতা সাধিকা হয়ে সৃজনকে তিন্নিকে বিয়ের নিদান দেয়।

ভাইরাল প্রোমোতে দেখা যাচ্ছে, সৃজন ফের একবার বিয়ের পিঁড়িতে বসেছে। মৌমিতার বোন তিন্নিকে বিয়ের করতে চলেছে। আর মৌমিতার পাশে বসে রয়েছে বহুরূপী সন্ন্যাসীনী সেজে। সৃজন তিন্নিকে সিঁদুর পড়াতে অনীহা বোধ করলে বাবুউউউর মা বাবুউউর হাত ধরে বলে, এই মেয়েটাকে এক্ষুনি সিঁদুর পড়িয়ে দে বাবু। এরপর যখন‌ই সৃজন তিন্নিকে সিঁদুর পড়াতে যায়, তখনই এসে উপস্থিত হয় কাপালিক রূপী পর্ণা। সাধিকা এসে নিদান দেয় এই বিয়ে হবেনা। এরপর কৃষ্ণা সাধিকাকে জিজ্ঞাসা করে, কি চাই আপনার? সাধিকা উত্তর দেয়, তোর বাবুকে। কাপালিক পর্ণার হাত থেকে কী করে বাবুকে উদ্ধার করবে বাবুউউর মা? জোরদার পর্ব নিম ফুলের মধুতে!

Mouli Ghosh