Hit couple Breakup: টলিউডের অন্যতম জনপ্রিয় জুটির আচমকা ব্রেকআপ, তোলপাড় সোশ্যাল মিডিয়া! এবার মুখ খুললেন সেই জুটির নায়িকা, কড়া ভাষায় জানিয়ে দিলেন সবকিছু, চোখ কপালে সকলের – Tolly Tales
Connect with us

Bangla Serial

Hit couple Breakup: টলিউডের অন্যতম জনপ্রিয় জুটির আচমকা ব্রেকআপ, তোলপাড় সোশ্যাল মিডিয়া! এবার মুখ খুললেন সেই জুটির নায়িকা, কড়া ভাষায় জানিয়ে দিলেন সবকিছু, চোখ কপালে সকলের

Published

on

আমাদের টলিপাড়ায় যেরকম জুটি তৈরি হয় জলদি সেরকম ভাঙ্গন টাও চটজলদি হয় অনেক সময়। একসঙ্গে কাজ করতে করতে প্রেমে পড়েন বহু মানুষ। তারপর অন্য ধারাবাহিকে অভিনয় করার সময় মন যায় অন্যদিকে।

Mithai: Sritoma is the voice of reason Siddhartha should listen to - Zee5  News

গতকাল শোনা গেছিল এমন এক গুঞ্জন তবে আমরা খবরের সত্যতা সম্পর্কে নিশ্চিত ছিলাম না তাই আমরা সেই খবর আপনাদের দিইনি। তবে এবার একদম নিশ্চিতভাবেই বলছি, খবরটি ছিল ভুয়ো। যে টলিউড জুটির ব্রেকআপ এর খবর রটেছিল আগুনের গতিতে তার মধ্যে একজন জানিয়ে দিলেন এটা পুরো মিথ্যা গুজব। কোন ব্রেকআপ হয়নি তাদের মধ্যে।

কথা হচ্ছিল শ্রীতমা মিত্র এবং তমোজিতকে নিয়ে। শ্রীতমাকে আমরা চিনেছিলাম পাণ্ডব গোয়েন্দা দিয়ে এবং এখন উমা ধারাবাহিকে খলনায়িকা আলিয়ার চরিত্রে আছে সে। আর তমোজিতকে আমরা সারেগামাপা তে দেখেছি। গতকাল হঠাৎ খবর রোডে যায় যে এদের দুজনের নাকি ব্রেকআপ হয়ে গেছে এবং সোশ্যাল মিডিয়া থেকে নাকি একে অপরকে আন ফলো করে দিয়েছেন দুজন, ছবিও মুছে দিয়েছেন।

আজ বাধ্য হয়ে শ্রীতমা মুখ খুললেন এবং তিনি ভীষণ রেগে গেছেন। তিনি স্পষ্ট জানিয়েছেন যে,তার আর তমোজিতের মধ্যে সব কিছু ঠিক আছে এবং তিনি নিজের সম্পর্ক নিয়ে ভীষণ ব্যক্তিগত একজন মানুষ। এমনিতে অনেকেই জানেন না যে শ্রীতমা সম্পর্কে আছেন। তার আর তমোজিতের মধ্যে কোন সমস্যাই হয়নি তাহলে আলাদা কেন হবেন তারা? এসব ভুয়ো খবর যারা রটাচ্ছে তারা যেন তার সাথে এসে কথা বলে নেয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending