Bangla Serial

Mithai Birthday: জন্মদিন মিঠাই রানীর! স্টার জলসা জানালো সৌমীতৃষাকে জন্মদিনের শুভেচ্ছা! সত্যি?

জি বাংলা এবং স্টার জলসা বাংলা ধারাবাহিকের জগতে দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল। টিআরপি দখলের লড়াই সব সময় চলতে থাকে এই দুই চ্যানেলের মধ্যে। কখন‌ও এগিয়ে যায় স্টার জলসা আবার কখন‌ও এগিয়ে যায় জি বাংলা। আর এই দুই চ্যানেলে চলা বিভিন্ন ধারাবাহিকগুলিও একে অপরের প্রতিদ্বন্দী! একাধিক টুইস্ট এনে সবসময় দর্শক টানার চেষ্টা করে এই দুই ধারাবাহিক।

আর একটা সময় পর্যন্ত স্টার জলসার অন্যতম বড় প্রতিদ্বন্দ্বী ছিল জি বাংলা’র ধারাবাহিক মিঠাই। টিআরপি তালিকায় প্রথম স্থান থেকে তাঁকে টলানো ছিল দুঃসাধ্য। একটা সময় টিআরপির কুইন বলা হত তাঁকে। তবে পরে জলসার ধারাবাহিক গাঁটছড়া এসে এই ধারাবাহিককে স্থানচ্যূত করে। কিন্তু টিআরপি তালিকায় বিরাট বড় উদাহরণ হয়ে থেকে গেছে মিঠাই।

Bengali Television: In a frame with two handsome 'sweets', who can tell? |  Actress Soumitrisha shares a nice photo with two senior actors | PiPa News

আর আজ সেই মিঠাই ওরফে সৌমীতৃষা কুন্ডু’র জন্মদিন। বর্তমানে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সৌমীতৃষা। আজও দর্শকদের অত্যন্ত কাছের এবং প্রিয় পাত্রী তিনি। নিজের দুষ্টু মিষ্টি অভিনয় দিয়ে দর্শকদের মন তিনি জিতে নিয়েছেন বহু আগেই। আকাশছোঁয়া সাফল্যের পরেও পা মাটিতে রাখতেই বেশি ভালোবাসেন সৌমীতৃষা। অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে আনন্দে মাতোয়ারা হয়েছিল তাঁর ভক্তরা। অভিনেত্রী’র সঙ্গে দেখা করার জন্য খুলে দেওয়া হয়েছিল ভরতলক্ষ্মী স্টুডিও’র দরজা। যদিও নিজের জন্মদিন ছুটি নিয়ে ঘুরতে গেছেন অভিনেত্রী।

কিন্তু এর‌ইমধ্যে ঘটে গেছে এক অভিনব ঘটনা। জি বাংলার অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছে স্টার জলসা। এই ঘটনায় তো রীতিমতো অবাক টেলি দুনিয়া। কারণ আগে এই ধরণের অবাক করা ঘটনা কখন‌ই ঘটেনি। ভাইরাল পোস্টে চ্যানেলের তরফে সৌমীতৃষা’র ছবি পোস্ট করে লেখা হয়েছে, শুভ জন্মদিন আমাদের সকলের প্রিয় মিঠাই, সৌমীতৃষা কুন্ডু, তোমার অভিনয়ে আমাদের এভাবেই মুগ্ধ করে তাও।many many happy returns of the day our magical queen Soumitrisha
mithai birthday

তা ভাবছেন কী এই ঘটনা সত্যিকারেই ঘটছে? চমকাবেন না যথারীতি এটাও এক ভক্তের কামাল। সোশ্যাল মিডিয়ায় স্টার জলসার নামে এডিট করে এই ছবিটি পোস্ট করেছেন তিনি! আর এই পোস্ট’টি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। প্রতিদ্বন্দ্বী চ্যানেল প্রিয় অভিনেত্রী’কে জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়েছে দেখে খুশিতে আত্মহারা মিঠাইয়ের ভক্তকূল।

Mouli Ghosh