Bangla Serial

Shooting Stopped: মিঠাই-এর পর টান টান উত্তেজনার মধ্যেই বড় বিপত্তি এল জলসার এই জনপ্রিয় ধারাবাহিকের শুটিং-এ! প্রধান নায়কের পা ভেঙে যাওয়ায় কিছুদিনের জন্য স্থগিত করা হল এই মেগা

ফের সামনে এল আরেক খারাপ খবর। কিছুদিন আগেই আমরা জানতে পেরেছিলাম, মিঠাই ধারাবাহিকের প্রধান অভিনেতা আদৃত রায়ের খেলতে গিয়ে চোট লাগে। আর তার জন্য ধারাবাহিক কিছুদিন স্থগিত রাখারও কথা ওঠে। কারণ নায়ক বিশেষ প্রয়োজনীয় চরিত্র একটি ধারাবাহিকে।

ধারাবাহিকের মেন্ চরিত্র নায়ক-নায়িকা ছাড়া গল্প এগোনো অনেকটাই মুশকিল হয়েযায় পরিচালকের। তার উপর যে ধারাবাহিকগুলো টান টান মোড় নিয়েছে। যার মধ্যে একটি হল ‘মিঠাই’। আর তাই আদৃত রায়ের এরূপ খবর শুনে ভক্তরা খুবই চিন্তায় পরে যায়।

640x360 bb8c99e6 2058 4420 9d47 842e215229b0
আবার এল আরেকটি খারাপ খবর। হয়তো বা নজর দিয়েছে কেউ ভালো ভালো ধারাবাহিকগুলোর উপর। মিঠাই সাথে পাল্লা দিয়ে জনপ্রিয়ের তালিকায় উপরে উঠেছে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। বহুদিন পর দর্শকদের ইচ্ছামতোই এক হতে চলেছে সূর্য-দীপা। চলছে টান টান উত্তেজিত পর্ব।

এবার সেই পর্বে এল বাধা। জানা গেল, পা ভেঙে গিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’র প্রধান নায়ক সূর্যের। শক্ত জায়গায় লাফাতে গিয়ে চোট খেয়েছেন তিনি। ধারাবাহিকে বহু সময় পর সূর্য-দীপার ভুল বোঝাবুঝি শেষের দিকে যাচ্ছিল। আমরা দেখেছি, বহুবার সূর্য-দীপা কাছাকাছি এলেও মিল হয়নি তাদের। সূর্য-দীপার এই মিলনের অপেক্ষায় ছিল সকল ভক্তরাই।

আর এর মাঝে সূর্যের অনুপস্থিতির জন্য যদি গল্প ঘোরাতে হয় তাহলে বেশ সমস্যা হবে। আর তাই ভাঙা পা নিয়েই কোনোরকমে শুটিং করে যাচ্ছে সূর্য। সূর্যের এরূপ অবস্থায় জেনে বেশ চিন্তায় ভক্তরা। সকলেই তাঁর সুস্থ হওয়ার প্রার্থনা করছে।

Piya Chanda