Bangla Serial

Top Serial End: এককালে টিআরপি লিস্টের শীর্ষে থাকা ধারাবাহিক হঠাৎই বন্ধ হয়ে গেল! হয়ে গেল শেষ শ্যুট! সবাই দিলো বিদায়বার্তা

বাংলা টেলিভিশন এখন কারুর পৌষমাস তো কারুর সর্বনাশ। যেখানে একের পর এক নতুন নতুন সিরিয়াল শুরু হওয়ার খবর সামনে আসছে সেখানে শুকনো মুখে বিদায় জানাতে হচ্ছে পুরনো ধারাবাহিকগুলিকে। জি, স্টার, কালারস সব ক্ষেত্রে এক বিষয়।

এই নিরিখে এবার আরো একটা খারাপ খবর এলো। এবার জানা গেল আরেকটা সিরিয়াল শেষ হয়ে গেল। এমনকি শেষ দিনের শুটিং পর্যন্ত হয়ে গেল। জানেন কোন ধারাবাহিক সেটা?

স্টার জলসা (Star Jalsha) ব্যাক টু ব্যাক নতুন ধারাবাহিকের তালিকা নিয়ে তৈরি। এবার শুধু অপেক্ষা এক এক করে সেগুলোকে লঞ্চ করার। কিন্তু সমস্যা দেখা দিচ্ছে স্লটে। এবার এই সময়ের অ্যাডজাস্ট করতে গিয়ে বেশ জনপ্রিয় ধারাবাহিককে কিন্তু রীতিমতো কম্প্রোমাইজ করতে রাজি চ্যানেল। যেমন এবার কম্প্রোমাইজ করা হচ্ছে আলতা ফড়িংকে (Aalta Phoring)।

Aalta Phoring Full Episode, Watch Aalta Phoring TV Show Online on Hotstar

এককালে এরকমভাবে চেপে দেওয়া হয়েছিল গাঁটছড়াকে। যদিও এতে খুব একটা টি আর পিতে প্রভাব পড়েনি? কিন্তু সেটা কি আলতা ফড়িং এর বেলাতেও হবে? যদিও কেন করা হচ্ছে তাঁর পিছনে বিশেষ কারণ জানা যাচ্ছে। এক সময় সোশ্যাল মিডিয়ায় এটাও রটে গিয়েছিল যে আলতা ফড়িং শেষ হয়ে যাবে।

তবে এটি একটি নিতান্তই রটনা বলে উড়িয়ে দেন অনুরাগীরা। কারণ সেইসময় শেষ হওয়ার কথা তো ছিলই না। বরং এককালে মিঠাই, জগদ্ধাত্রী, অনুরাগের ছোঁয়ার মতো আলতা ফড়িংও টি আর পির শীর্ষে থাকত। তারপরও তুলনামূলক পারফরমেন্স ভালোই। কিন্তু তাহলে কেন করা হচ্ছে।

পাশাপাশি এটাও জানা যাচ্ছিল বালিঝড়, সাধক রামপ্রসাদ, মেয়েবেলা এবং কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের মতো একাধিক ধারাবাহিক নামাচ্ছে স্টার জলসা। এর মধ্যে আগামীকাল থেকেই শুরু হচ্ছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। কিন্তু এবারে যদি বলা হয় যে সত্যিই সত্যিই শেষ হচ্ছে আলতা ফড়িং।

Watch Aalta Phoring All Latest Episodes on Disney+ Hotstar

হ্যাঁ ঠিকই শুনেছেন, শেষ হচ্ছে এককালে টি আর পি লিস্টের শীর্ষে থাকা আলতা ফড়িং। শনিবারই শেষ শুটি সেরে ফেলেছে টিম এবং শেষ দিন কি ফাঁকায় ফাঁকায় যায়? খাওয়া দাওয়া ও একরাশ মন খারাপ নিয়ে শেষ হয় শুটিং। সবাই সবাইকে পরবর্তী প্রজেক্টের জন্য শুভেচ্ছা ও অল দি বেস্টও জানায়। কিন্তু এই খবরে বেশ ভালো মতোই মন ভেঙে গিয়েছে স্টার জলসার অনুরাগীদের।

Piya Chanda