Bangla Serial

Serial End: ২৪-৩০ এপ্রিল অন্তিম পর্ব! বন্ধ হচ্ছে চ্যানেলের এই জনপ্রিয় ধারাবাহিক! ওই স্লটে আসবে কোন ধারাবাহিক?

ধারাবাহিক বন্ধের জোয়ারে স্টার জলসাকে(Star Jalsha) টেক্কা দেয় এমন চ্যানেল বোধহয় এখন‌ও আসেনি। পাম থেকে চুল খসলেই এখন ধারাবাহিক বন্ধ করে দিচ্ছে এই চ্যানেল। সেই সঙ্গে চলে আসছে নতুন নতুন ধারাবাহিক।

তবে এইসবের মধ্যেই এমন কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি প্রায় দু’বছর যাবত এই টেলিভিশনের পর্দায় চলছে। অবশ্যই সেগুলি ব্যতিক্রম। স্টার জলসার পর্দায় আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘তুঁতে।’ সৈয়দ আরেফিন ও দীপান্বিতা রক্ষিতের এই নতুন ধারাবাহিককে ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনা রয়েছে তুঙ্গে। যদিও এখনও কোন স্লটে আসবে এই ধারাবাহিক তা জানা যায়নি।

উল্লেখ্য, এরই মধ্যে দীর্ঘ দু’বছর চলা একটি ধারাবাহিক বন্ধের গুঞ্জন এবার শোনা যাচ্ছে। ভক্তি মূলক, পৌরাণিক, পরাবাস্তব, বিভিন্ন গল্প পর্দায় দেখতে খুবই পছন্দ করেন দর্শকরা। রামায়ণ, মহাভারত, দেবী দুর্গা, মা লক্ষ্মী, শনিদেব, ভগবান কৃষ্ণকে এই সমস্ত পৌরাণিক গল্প দর্শকদের বারংবার মন ছুঁয়ে গেছে। আর সেই রকম‌ই একটি ধারাবাহিক চলে স্টার জলসার পর্দায়। সেই ধারাবাহিকটির নাম ‘রাধাকৃষ্ণ।’

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকটি মূলত হিন্দি ধারাবাহিকের ডাবিং। উল্লেখ্য, রাত এগারোটার স্লটে এই ধারাবাহিকটি দেখানো হত। আর চলতি মাসেই বন্ধ হয়ে যাচ্ছে সেই ধারাবাহিক। ‌‌ অর্থাৎ ফাঁকা হচ্ছে একটি স্লট। মনে করা হচ্ছে সেই স্লটে টিআরপি কম কোন‌ও ধারাবাহিককে পাঠিয়ে সন্ধ্যার স্লট ফাঁকা করতে পারে চ্যানেল। অথবা আসতে পারে নতুন কোন‌ও ডাবিং ধারাবাহিক। আপনারা কী চান?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।