Bangla Serial

Soumitrisha Kundoo: মিঠাইকে ছুঁয়ে দেখার সুযোগ! খুলে দেওয়া হলো স্টুডিও! কবে যেতে হবে জেনে নিন

বর্তমানে বাংলা টেলিভিশনে একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। জি বাংলার মিঠাই ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা শিখরে ওঠে। এর আগে বেশ কিছু ধারাবাহিক করলেও মিঠাইয়ের মাধ্যমে তাকে মানুষ অনেক ভালোবাসা দিয়েছে। কোন বড় পর্দার অভিনেত্রী সঙ্গে তার ভক্ত সংখ্যার তুলনা করলে দেখা যাবে প্রায় একই রকম। এই দু বছরের বেশি সময়ে তাকে একেবারে ঘরের মেয়ে করে তুলেছে বাংলা টেলিভিশনের দর্শকরা।

সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী দারুন সক্রিয়। সেখানে নানা রকম আনন্দ দুঃখের কথা তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। আর সেই সমস্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তরা তাদের সকলের প্রিয় মিঠাইয়ের সঙ্গে কথোপকথনও করতে পারে। এছাড়া মিঠাইয়ের স্টুডিওতে গিয়েও দর্শকরা তাকে শুভেচ্ছা বার্তা থেকে শুরু করে ভালোবাসা পৌঁছে দেয়। তা বহুবার অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন।

Mithai Zee

 

তবে এবার অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে স্টুডিও গোটা মাস খোলা থাকবে। তবে জন্মদিনের আশেপাশে কয়েকদিন অভিনেত্রীকে পাওয়া যাবে না সেখানে, তার কারণ তিনি বেড়াতে যাচ্ছেন। আর এই খবরটা নিজেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে অভিনেত্রী ভক্তদের জানিয়ে দিয়েছেন। সৌমিতৃষার ছুটি থাকবে শুনে ভক্তরা আবার চিন্তায় পড়েছে যে তাকে ধারাবাহিকে তাহলে দেখা যাবে না কদিন!

প্রসঙ্গত চলতি মাসেই অভিনেত্রীর জন্মদিন আর সেখানেই অভিনেত্রীর ভক্তরা তার জন্য নানা রকম উপহার এবং শুভেচ্ছা বার্তা নিয়ে শুটিং সেটে পৌঁছে যাবেন এটা খুবই স্বাভাবিক। আর তাদের যাতে কোন সমস্যা না হয় সেজন্যই অভিনেত্রী এই কথাটা নিজের সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন। আর সেটি একটি ফ্যান পেজে আর এক ভক্ত পোস্ট করেছেন।

IMG 20230129 WA0036

সৌমিতৃষার লেখা স্টোরি, স্ক্রিনশট নিয়ে ওই ভক্ত লিখেছেন,”#অফটপিক

সৌমিতৃষা জন্মদিনের দিন ছুটিতে থাকবে

(২৩-২৬) পর্যন্ত ছুটিতে থাকবে

তাই কেউ যদি দেখা করতে যেতে চাও ফেব্রুয়ারি মাসের যেকোনো দিনই (২৩-২৬ বাদে) দেখা করতে যেও

তবেই সৌমিতৃষার সাথে দেখা করতে পারবে

আর সৌমিতৃষার জন্মদিন উপলক্ষে পুরো মাসটাই স্টুডিও খোলা থাকবে

এটাই বোঝাতে চেয়েছে সৌমিতৃষা পোস্ট করে

অনেকেই হয়তো পোস্ট টার মানে বুঝতে পারবে না

তাদের বোঝানোর জন্যই পোস্ট টা করা

ধন্যবাদ”

Nira