Connect with us

Bangla Serial

আজ বগলা কাকির জন্মদিন! এই পথের সেটে টম বয় সুচন্দ্রা ব্যানার্জির জন্মদিন সেলিব্রেট হলো হইহই করে, অন্বেষার বাবার সঙ্গে বগলা কাকির ছবি ভাইরাল

Published

on

আজকে আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের সেটে ডবল সেলিব্রেশন। এমনিতেই টিআরপি রেটিং লিস্টে আয় তবে সহচরী কে হারিয়েছে এই পথ। তার উপর আজকে বগলা কাকি অর্থাৎ সুচন্দ্রা ব্যানার্জির জন্মদিন।

সেই উপলক্ষ্যে এই পথের সেটে জমিয়ে সেলিব্রেশন হলো তার জন্মদিনের।ভাইরাল হলো বেশ কিছু ছবি সেখানে দেখা যাচ্ছে অন্তত পাঁচ থেকে ছয়টা কেকের সামনে বসে আছে বগলা কাকি।এমনিতে সুচন্দ্রা ব্যানার্জিকে মুমুর মায়ের মেকআপ ছাড়া দেখলে আপনারা চিনতে পারবেন না।সারাক্ষণ ছেলেদের মত পোশাক এবং ছোট করে কাটা চুল, সেটে এসেও হাবভাব গুন্ডাদের মত করেন। আর যখন মেকআপ করেন তখন মেকআপের পর পুরোপুরি মধ্যবিত্ত পরিবারের গৃহবধূ হয়ে ওঠেন তিনি।

ধারাবাহিকের সকলকে নিয়ে জন্মদিন পালন করলেন সুচন্দ্রা এছাড়াও ফেসবুকে তার সহকর্মীরা তাকে ছবি দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন। উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা তাকে জিতু বলে ডাকে।বাবার সঙ্গে সুচন্দ্রার একটি ছবি পোস্ট করেছেন অন্বেষা। সঙ্গে লিখেছেন লম্বা চওড়া আবেগপূর্ণ ক্যাপশন।

বলতে গেলে আমাদের এই পথ যদি না শেষ হয় এমন একটা পরিবার যারা অফ স্ক্রিনেও একসঙ্গে মিলেমিশে থাকে। হয়তো মারাত্মক কিছু টিআরপি পায় না কিন্তু দর্শকের মন এই সিরিয়াল দীর্ঘ এক বছর ধরেই জয় করে আসছে এবং আশা করা যায় ভবিষ্যতেও করবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending