Bangla Serial

Sudipa Chatterjee: রান্নাঘরের রানী সুদীপা চ্যাটার্জির দোকানে শাড়ি ইস্ত্রি করছে তাঁর ছোট্ট ছেলে আদি! ‘দামি দামি শাড়ি দফারফা করে দিচ্ছে’, রেগে লাল সোশ্যাল মিডিয়া

রান্নাঘরের রানী তিনি। ভালো হোক বা খারাপ তাঁকে নিয়ে চর্চা কম নেই দর্শকদের। তবে ভক্তদের কাছে খুবই প্রিয় তিনি। তাঁর মিষ্টি মিষ্টি কথা মন ভুলিয়েছে বহু দর্শকদের। বিনোদনের পোকা যাঁরা, তাঁদের কাছে সন্ধ্যা মানেই তিনি। আর তাই তাঁর স্পেশাল দিন দর্শকদের কাছেও স্পেশাল।

এতক্ষন যাঁর কথা বলছিলাম তিনি হলেন, আমাদের প্রিয় জি বাংলার জনপ্রিয় কুকারী শো ‘জি বাংলার রান্নাঘর’এর সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি। সম্প্রতি জি বাংলার পর্দায় শেষ হয়েছে সুদীপা সঞ্চালিত শো ‘জি বাংলা রান্নাঘর’। দীর্ঘ ১২ বছর ধরে এই অনুষ্ঠানের সঞ্চালনের দায়িত্ব সামলেছেন সুদীপা চ্যাটার্জি। আর তিনি যেরকম স্পেশাল ঠিক সেরকম স্পেশাল তাঁর ছোট্ট ছেলে আদিও।

সেই জন্মানোর পর থেকে আদির ছোট ছোট ভিডিও শেয়ার করেন সুদীপা। দেখতে বেশী আগ্রহী নেটিজেনরা। সুদীপার কাছে যেমন প্রিয় নিজের ছেলে, ঠিক সেরকমই নেটিজেনদের কাছেও। আর তাই তাঁর করা প্রতিটি ভিডিও হাজার হাজার ভিউয়ার্স যায়। ছোট্ট আদিৰ ছোট খাটো লাইফস্টাইল, দুষ্টুমি সমস্ত কিছুই তুলে ধরেন সুদীপা।

এবার দেখা গেল আরেকটি দুষ্টুমি করতে ছোট্ট এদিকে। কিন্তু যদিও ইটা তাঁর কাছে দুস্টুমি নয়, সে তো শুধুই তার মেক হেল্প করছিল। সুদীপার শাড়ির দোকানে কাপড় ইস্ত্রি করছে সেই ছোট্ট আদি। আসলে সে মেক হেল্প করছে। যদিও তার সেই হেল্প ভারী পড়তে পারে মায়ের কাছেও।

পাশাপাশি ক্ষতি হতে পারে আদিরও। তবে সুদীপা নিজে দেখিয়ে দেয় যে সেই ইস্ত্রির তার মেঝে পরে। তাতে কারেন্ট ছিল না। বর্তমানে একটা ভিডিও যতটা ভাইরাল হয় ঠিক সরকমই তাতে নেগেটিভ কম্যান্টের বন্যা বয়ে যায়। আর তাই কোনও ভিডিও বানাতে গেলে যথেষ্ট সচেতন হতে হয়। তারপর যদিও বলতে ছাড়েনি নেটিজেন। কারেন্ট না থাকা সত্ত্বেও একজন বলেন, ‘দামি দামি শাড়িগুলির দফারফা করে দিচ্ছে’।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।