অবশেষে ভাঙ্গা সম্পর্ক আবার জোড়া লাগলো এই দুই জনপ্রিয় টেলি তারকার! সুমন সুরভীর মিলে যাওয়ার গল্প শুনে বেজায় খুশি তাদের ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

অবশেষে ভাঙ্গা সম্পর্ক আবার জোড়া লাগলো এই দুই জনপ্রিয় টেলি তারকার! সুমন সুরভীর মিলে যাওয়ার গল্প শুনে বেজায় খুশি তাদের ভক্তরা

Published

on

আমাদের টলিপাড়ায় বিচ্ছেদের খবরটা খুব চেনা হয়ে গেছে এখন। টলি তারকারা নিজেদের মধ্যে সম্পর্ক ভেঙে দিচ্ছেন অহরহ। আবার নতুন করে গড়ে উঠছে প্রেম অন্য কারোর সঙ্গে। তবে এর মাঝখানে দু একটা ভালো খবর আমরা পেয়ে থাকি।

যেমন বনি আর কৌশানীর মধ্যে বিচ্ছেদের খবর পেয়েছিলাম আমরা কিন্তু পরে সকলের মুখে ঝামা ঘষে তারা একসঙ্গে বার্থডে সেলিব্রেট করেছেন এবং দুজনে মিলে এখন মালদ্বীপে গেছেন ঘুরতে। আর এবার আরেক বিচ্ছেদ হওয়া জুটির পূর্ণ মিলনের গল্প আমরা শুনতে পেলাম, সবথেকে বলা হল দেখতে পেলাম নিজের চোখের সামনে।

টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় নাম সুমন দে। শিলিগুড়ির বাসিন্দা প্রথমে মডেলিং কে নিজের পেশা হিসেবে বেছে নিল পরে অভিনয়ে চলে আসেন।বেঙ্গালুরুতে পড়াশোনা এবং তারপরে মুম্বাইয়ে চলে যাওয়া এবং সেখানে স্ট্রাগল করে একটি হিন্দি সিরিয়ালে কাজ করা।এরপর অভিনয় অডিশন এর বিজ্ঞাপন দেখতে পেয়ে কলকাতায় আসা এবং করে নিজেকে টেলিভিশন দুনিয়ার হিরো বানানোর গল্প অনুপ্রেরণা জোগাবে অনেককে।

বধূবরণ এর অভ্র, নকশিকাঁথার যশ আবার করুণাময়ী রানী রাসমণির দ্বারিকানাথ, সব ভূমিকায় অসাধারণ ছিলেন সুমন তবে কয়েক মাস আগে তিনি নিজের অভিনেত্রী বান্ধবী সুরভী সান্যাল এর সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন সবাইকে। সুরভীও শিলিগুড়ির মেয়ে। তাদের দুজনের দীর্ঘদিনের সম্পর্কের ভাঙ্গন ধরায় মন খারাপ হয়ে গেছিল তাদের ভক্তদের।

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

তবে গতকাল দিদি নং ওয়ান এর এপিসোডে তাদের দেখে চমকে উঠেছিলেন সকলে।সব থেকে বড় কথা হলো সুমন নিজে ছবিগুলো পোস্ট করে ক্যাপশন এ লিখেছেন যে, সব প্রশ্নের একটাই উত্তর।অর্থাৎ তিনি বুঝিয়ে দিলেন যে তার এবং সুরভীর মধ্যে সব মিটমাট হয়ে গেছে এবং ভুল বোঝাবুঝি মিটিয়ে তারা আবার কাছাকাছি চলে এসেছেন‌। এই ছবিগুলো দেখে ভক্তরা বেজায় খুশি। বর্তমানে একের পর এক বিচ্ছেদের খবর পেয়ে দর্শকদের মন খুব খারাপ ছিল কিন্তু সুরভী এবং সুমন নিজেদের মধ্যে সম্পর্ক ঠিক করে নেওয়ায় আবার ভালো লাগছে তাদের ভক্তদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending