Connect with us

Bangla Serial

‘Ismart Jodi’-র মঞ্চে হইচই, মঞ্চেই রুক্মিণীর সামনে দেবকে জড়িয়ে ধরে চুমু খেলেন জিৎ, প্রোমো দেখে চক্ষু চড়কগাছ দর্শকের

Published

on

নানান চ্যানেলে নানান সময় আজকাল নানান রিয়্যালিটি শো সম্প্রচারিত হয়, সে হিন্দি হোক না বাংলা। মানুষ যেমন নানান ধারাবাহিক দেখতে পছন্দ করেন, তেমনই আবার নানান রিয়্যালিটি শো-এরও ফ্যান দর্শক। এই রিয়্যালিটি শো থেকেই কত অজানা তথ্য জানা যায়।

আর সেই রিয়্যালিটি শো যদি তারকাদের নিয়ে হয়, তাহলে তো দর্শক আরই পছন্দ করবেন। কারণ তারকাদের জীবনের খুঁটিনাটি জানতে সকলেই সবসময় মুকিয়ে থাকেন।

সম্প্রতি, এমনই একটি রিয়্যালিটি শো শুরু হয়েছে স্টার জলসায়। ১০ জন তারকা জুটির রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। এই শো-এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সুপারস্টার জিৎ। এই একই রিয়্যালিটি শো-এর হিন্দি ভার্সনও আমরা দেখতে পাই স্টার প্লাসে।

 

শুরুর দিন থেকেই এই ‘ইস্মার্ট জোড়ি’ বিশেষ জনপ্রিয়তা পেয়েছে। জিৎ-এর সঞ্চালনায় অনীক-দেবলীনা, রাজা-মধুবন্তী, সৌরভ-সুস্মিতা, সম্রাট-ময়না, ভুবন বাদ্যকর ও তাঁর স্ত্রী এমন নানান তারকাদের নানান মজাদার খেলা প্রত্যেক সপ্তাহে দেখতে পাই আমরা। বেশ উপভোগও করি।এবার এই ‘ইস্মার্ট জোড়ি’ আসতে চলেছে বড় চমক।

আগামী ২৯শে এপ্রিল মুক্তি পাচ্ছে দেব ও রুক্মিণী অভিনীত ছবি ‘কিশমিশ’। সেই ছবির প্রোমোশনে নানান রিয়্যালিটি শো-তেই দেখা মিলছে দেব ও রুক্মিণীর। এবার তারা এলেন এই ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে।

তবে সেখানে এসে যা হল, তা দেখে হতবাক দর্শক। আগামী ৩০শে এপ্রিল অর্থাৎ শনিবার সেই পর্বের সম্প্রচার হবে। তবে প্রোমো দেখেই দর্শক হেসে খুন। এই মঞ্চে দেব ও জিৎ যা করলেন, তা আগে কখনও কোনও রিয়্যালিটি শো-এর মঞ্চে হয়নি।

এই পর্বে দেখা যাবে যে দেবকে জড়িয়ে ধরে চুমু খেলেন জিৎ। তাও আবার মঞ্চের উপর রুক্মিণীর সামনেই। আর এই দৃশ্য দেখে মুখ হাঁ সকলের। এরপরই হাততালিতে ফেটে পড়ল গোটা মঞ্চ। এই দৃশ্য যদি আপনিও উপভোগ করতে চান, তাহলে আপনাকেও আগামী শনিবার দেখতে হবে ‘ইস্মার্ট জোড়ি’।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending