Bangla Serial

Sid vs Surjo: সিড নয়, সূর্যই সেরা! মহিলা মহলে এবার কমে আসছে উচ্ছে বাবুর চাহিদা! মাথা চাপড়াচ্ছে আদৃত ভক্তরা

বর্তমানে যে দুই ধারাবাহিক টিআরপিতে রমরমিয়ে চলছে, তাদের মধ্যে একটি হল ‘অনুরাগের ছোঁয়া’, অপরটি ‘মিঠাই’। দুই ধারাবাহিক দুটি ভিন্ন চ্যানেলের হয়েও একে অপরকে টেক্কা দিচ্ছে। বর্তমানে যেখানে ধারাবাহিকের স্থায়ীকাল মাত্র কয়েক মাস হয়ে দাঁড়িয়েছে, সেখানে এই দুই ধারাবাহিক চলছে অনেকদিন। টিআরপি কমলেও দর্শকদের সংখ্যা কখোনোও কমবে না বলেই ধরা যায়।

অন্যদিকে এই দুই ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের মনে একই স্থানে স্থায়ী হয়ে রয়েছে। দুই ধারাবাহিকের গল্পও অন্যান্য গোলের থেকে বেশ আলাদা। বর্তমানে স্বামী-স্ত্রীর মধ্যে যেরূপ সম্পর্ক সিরিয়ালগুলোতে দেখানো হয়, অর্থাৎ ভুল বোঝাবুঝি, প’রকীয়া ইত্যাদি। তা এই দুই ধারাবাহিকের নায়ক-নায়িকাদের মধ্যে দেখানো হয়নি।

এখানে স্বামী-স্ত্রী বহুদিন আলাদা থাকার পরও কারোর জীবনে বাইরের কেউ আসেনি। একদিকে সিড অর্থাৎ মিঠাই-এর স্বামী, অন্যদিকে সূর্য অর্থাৎ দীপার স্বামী। দুই নায়ককেই বেশ পছন্দ দর্শকদের। দুই নায়কের ফ্যান ফলোয়ার্সও কম নয়। মেয়েরা তাদের জন্য পাগল। আর তাই সর্বদাই এই দুই নায়ক একে ওপরের কম্পিটিটর। আর সেই কম্পিটিশনের রেজাল্টই এবার সামনে এল।

বেশকিছুদিন ধরে দীপার প্রতি সূর্যের ব্যবহার দেখে খেপে উঠেছিল দর্শকরা। সূর্য যে ক্ষোভ মনের মধ্যে পুষে রেখেছিল, তার বহিঃপ্রকাশেই রেগে যায় দর্শক। এরফলেই অনেকের মনে হয়েছিল, হয়তো সূর্যের ভক্তের সংখ্যা কমতে পারে। কিন্তু দেখা গেল উল্টো ফল। সম্প্রতি একটি ভোটে সিডের থেকে ২৪% -এ এগিয়ে গেল সূর্য।

best actor voting in social media

অর্থাৎ ‘মিঠাই’-এর সিড পেয়েছে ৩১% ও ‘অনুরাগের ছোঁয়া’-এর সূর্য ৫৪%। সূর্য অনেকটাই এগিয়ে গিয়েছে সিডের থেকে। কিন্তু সিডের এই স্কোর কেন? যা নিয়ে বেশ অনেকেরই প্রশ্ন রয়েছে। আসলে এটি একটি ফ্যান পেজের পোস্ট। যেখানে ভক্তদের ভোট দিতে বলা হয়েছে সূর্য ও সিডকে। আর সেখানেই সূর্যের ভক্তের সংখ্যা বেশি দেখা গিয়েছে। বেশিজন ভোট দিয়েছে সূর্যকেই।

Titli Bhattacharya