Bangla Serial

Sidhai vs Sudipa: সূর্য-দীপার কাছে মুখ থুবড়ে পড়ল সিড-মিঠাই! তাহলে কি “সূদীপা”র কাছে জনপ্রিয়তা কমছে “সিধাই”য়ের?

বাংলা টেলিভিশন জগতে জি বাংলা(Zee Bangla) এবং স্টার জলসা(Star Jalsha) অন্যতম দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল। টিআরপি দখলের লড়াই সব সময় চলতে থাকে এই দুই চ্যানেলের মধ্যে। কখনও এগিয়ে যায় স্টার জলসা আবার কখনও এগিয়ে যায় জি বাংলা। আর এই দুই চ্যানেলে চলা বিভিন্ন ধারাবাহিকগুলিও(Serial)একে অপরের প্রতিদ্বন্দী। একাধিক টুইস্ট এনে সবসময় দর্শক টানার চেষ্টা করে এই দুই ধারাবাহিক।

আর একটা সময় পর্যন্ত স্টার জলসার অন্যতম বড় প্রতিদ্বন্দ্বী ছিল জি বাংলার ধারাবাহিক মিঠাই। টিআরপি তালিকায় প্রথম স্থান থেকে তাঁকে টলানো ছিল দুঃসাধ্য। একটা সময় টিআরপির কুইন বলা হত তাঁকে। তবে পরে জলসার ধারাবাহিক গাঁটছড়া এসে এই ধারাবাহিককে স্থানচ্যূত করে। কিন্তু টিআরপি তালিকায় বিরাট বড় উদাহরণ তৈরী করে মিঠাই।

Sidhai Chocolate: কে বলেছে বাংলাদেশের মানুষ মিঠাইকে ভালোবাসে না? বাংলাদেশের  রমরমিয়ে বিক্রি হচ্ছে সিধাই ক্যাডবেরি, কোথায় পাবেন এক্ষুনি জেনে নিন ...

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় সফল ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া। বাংলায় টিআরপি তালিকায় রাজত্ব করছে এখন এই ধারাবাহিক। তবে যে ধারাবাহিকই আসুক না কেন জলসার অন্যতম বড় শত্রু ধারাবাহিক কিন্তু মিঠাই এমনটাই মনে করেন জি ভক্তরা। আর এবার এই অনুরাগের ছোঁয়ার কাছেই গো হারান হারল মিঠাই। দর্শকদের ভোটে জনপ্রিয়তায় শীর্ষ স্থান দখল করল সূর্য- দীপা। বাংলা টেলিভিশনের সর্বাপেক্ষা জনপ্রিয় জুটি বলে খ্যাত সিড-মিঠাই অনেকটাই পিছিয়ে পড়েছে। যেখানে ৬৩ শতাংশ দর্শকদের ভোট পেল সূর্য-দীপা সেখানে মাত্র ২৪ শতাংশ ভোট পেল সিড-মিঠাই।

Anurager Chowa: পাহাড়ে গিয়ে কাছাকাছি সূর্য-দীপা, তবে কি 'অনুরাগের ছোঁয়া'  লাগল স্বস্তিকার জীবনে? - Are swastika Ghosh and dibyojyoti dutta dating  they shared a romantic photo from ...

উল্লেখ্য, বর্তমানে মিঠাই বন্ধ হওয়ার গুঞ্জনে তোলপাড় টেলিপাড়া। আসলে শোনা যাচ্ছে জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ জানা গেছে, জি বাংলা প্রোডাকশন তৈরী করছে এই ধারাবাহিক। গুঞ্জন শোনা যাচ্ছে, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে। টেলিপাড়ায় গুঞ্জন উঠেছে সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। যথারীতি এই স্লটে দেখানো হয়ে থাকে মিঠাই। শোনা যাচ্ছে এই ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে। আর এবার বন্ধের মুখে দাঁড়িয়ে জনপ্রিয়তা হারাচ্ছে সিড-মিঠাই‌।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।