Connect with us

Bangla Serial

Susmita Dey: মিঠাই-গৌরী পড়ল চিন্তায়! যে চ্যানেলে বন্ধ হয়েছে কাজ সেখানেই আবার বৌমা একঘরের সুস্মিতা! সঙ্গে এই জনপ্রিয় টেলি নায়ক

Published

on

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ এখন হয়ে উঠেছেন সুস্মিতা দে। ‘অপরাজিতা অপু’র সুবাদে তাঁর জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। তারপরেই তাকে দেখা গিয়েছিল টিয়া রূপে বৌমা একঘর সিরিয়ালে। কিন্তু ভাগ্যের কী নিষ্ঠুর পরিহাস! সেটা বন্ধ হয়ে গেলো মাত্র তিনমাসে। তখন অনেককেই বলতে শোনা যায় যে জি বাংলার নায়িকার স্টার জলসাতে আসাটাই কাল হল।

বৌমা একঘর সিরিয়ালের গোটা ইউনিট সেই অনাকাঙ্ক্ষিত ঘটনায় ভেঙে পড়েছিল। অবশেষে সেই কষ্ট ভুলে আবার নতুন রূপে আসছেন সুস্মিতা দে। হ্যাঁ, টেলিপাড়ায় কান পাতলেই এখন এই নতুন এক খবর।”

sushmita dey, Bouma Ekghor Serial: মাত্র তিন মাসে বন্ধ স্টার জলসার 'বৌমা এক  ঘর', কেন অকাল মৃত্যু? - star jalsha serial bouma ekghar off in three months  actress sushmita dey shares last

অগস্ট মাসেই আমচকা বন্ধ হয়ে গিয়েছিল ‘বৌমা একঘর’। টিয়ার ভক্তদের তখন বিস্তর মন খারাপ। কিন্তু অভিনেত্রীকে কামব্যাকের জন্য বেশিদিনের অপেক্ষা করতে হল না। শোনা যাচ্ছে, সাহানা দত্তের নতুন সিরিয়ালে আসছেন সুস্মিতা। সেখানেও তিনি বৌমা।

Bouma Ekghor: 'কেন পছন্দ হল না? বুঝতে পারছি না', ৮৬ এপিসোডেই শেষ বৌমা একঘর,  মন খারাপ সুস্মিতার - Actress Sushmita Dey finally breaks her silence! says  no Idea why audience rejected Bouma

‘অপরাজিতা অপু’ হিসাবেই অভিনয়ে হাতেখড়ি। এবার সেই নায়িকার সঙ্গী কে? শোনা যাচ্ছে তার সঙ্গে বহুদিন পর জুটি বেঁধে ফিরছেন ওগো বন্ধু সুন্দরী খ্যাত রাজদীপ গুহ। এই নায়ক ছোট পর্দা থেকেই উঠেছিলেন। তারপর বড় পর্দা আর এখন কাঁপাচ্ছেন ডিজিটাল দুনিয়া। অবশেষে সেই পুরোনোতেই ফিরে আসছেন রাজদীপ। কিন্তু প্রথমে নাকি ওটিটি প্ল্যাটফর্মের এই হিরোর সঙ্গে শুরুতে জুটি বাঁধার কথা ছিল ‘মহাপীঠ তারাপীঠ’ খ্যাত নবনীতা দাসের। তবে জিতু কমল ঘরণী নয়, সুস্মিতা দে আসছেন সেই জায়গায়।

Actress Susmita Dey to be seen in a new telly drama

এদিকে স্টার জলসাতে নীল-তিয়াসার নতুন ধারাবাহিকও শুরু হওয়ার কথা। তার মাঝেই স্টার জলসায় আরও এক নতুন সিরিয়াল আসার খবরে বোনাস আনন্দ ভক্তদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending