Bangla Serial

Swastika Dutta: বাংলা টেলিভিশনের সবথেকে কমবয়সী শাশুড়ি মা! “বুকের ধক আছে বলতে হবে”, অভিনেত্রীর সাহসী সিদ্ধান্তকে কুর্নিশ জানাচ্ছে নেট দুনিয়া

একের পর এক নতুন ধারাবাহিক আসার খবর সামনে আসছে জি বাংলায়। সেই একইভাবে শনিবার রাতে জি বাংলার তরফ থেকে শেয়ার করা হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’ র প্রথম প্রমো। সেই সঙ্গে আবার একটি নতুন অভিনব কায়দায় এই নতুন ধারাবাহিকের প্রমো সামনে এনেছে জি বাংলা। এর আগে কখনোই প্রথম প্রমোর সাথে সাথেই সম্প্রচার হওয়ার সময় এবং তারিখ প্রকাশ করা হয়নি বাংলা টেলিভিশনের পক্ষ থেকে। তবে এই ধারাবাহিকের প্রমো প্রকাশের সঙ্গে সঙ্গেই সম্প্রচারের দিন এবং সময় জানিয়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত আগামী ১২ই ডিসেম্বর থেকে সোম থেকে শুক্র প্রতিদিন রাত সাড়ে নটার সময় সম্প্রচারিত হবে এই নতুন সিরিয়ালটি। রবীন্দ্রনাথের জনপ্রিয় গানের প্রথম লাইন অনুসারে রাখা হয়েছে সিরিয়ালের নাম। দেখা যাচ্ছে শুরুতেই নায়ক নায়িকার দুষ্টু মিষ্টি দ্বন্দ্ব। যতদূর দেখা গেছে নায়িকা ঝিলমিল বাবার ভীষণ আদরের কিন্তু কোন কাজ ঠিক করে করতে না পারার জন্য মায়ের কাছে বকুনি খায়।

Upcoming Bengali Serial Tomar Khola Hawa will be telecast on December | Bengali News App

আবার অন্য দিকে নায়ক ভীষণ নিয়ম মেনে চলে। বয়সেও বেশ অনেকটাই বড় নায়িকার থেকে। তার আবার বড় বড় বেশ কয়েকটি ছেলেমেয়েও রয়েছে। প্রতিদিন নিয়ম মেনে বাড়ির মেয়েদের নিয়ে গঙ্গাস্নানে আসা তার রোজকার রুটিন। এদিকে মায়ের কথায় গঙ্গা মাটি আনতে এসে গঙ্গার ঘাট থেকে জলের মধ্যে ঝাঁপ দেয় নায়িকা ঝিলমিল। নায়ক তখন স্নানের আগে প্রণাম করছিল। নায়িকার কীর্তি দেখে রীতিমতো বিরক্ত সে।

Zee Bangla serial 'Tomar Khola Hawa' Cast and Telecast Time with Promo

তখনই নায়ক তাকে শাসন করলে উল্টে নায়িকা দুটো কথা শুনিয়ে দেয়। তার কথাই নিয়ম ভাঙ্গার মধ্যে রয়েছে আসল মজা। আর ঝিলমিলকে দেখে গঙ্গার ঘাটেই শ্বশুরমশাইয়ের জন্য পছন্দ করে ফেলে নায়কের এক বৌমা। তাদের বাবার জন্য নাকি এরকমই এক মেয়ের প্রয়োজন। আরেকজন পাশ থেকে বলে ওঠে ‘তবে কি এই হবে আমাদের নতুন শাশুড়ি মা?’

tomar khola hawa 2

প্রসঙ্গত এর আগেও অসমবয়সী প্রেমের গল্প নিয়ে জি বাংলায় এসেছে অনেক ধারাবাহিক। তবে এবার প্রথমবার হতে চলেছে বড় বড় ছেলে এবং তাদের বউদের শাশুড়ি মা হয়ে আসবে কোন নায়িকা। কিন্তু দর্শকদের অনেকের অনুমান ‘তোমার খোলা হাওয়া’ জি টিভির জনপ্রিয় মেগা সিরিয়াল ‘গুড্ডন তুমসে না হো পায়েগা’র রিমেক। এই ধারাবাহিকে দেখানো হয়েছিল দাদার মৃত্যুর পর তাদের সন্তানকে মানুষ করে নায়ক। প্রথম বিয়ে ভেঙ্গে যাওয়ার তিক্ততা থেকে সে জীবনে খুবই গম্ভীর হয়ে পড়ে, তারপরে তার জীবনে আসে প্রানোচ্ছল গুড্ডন। আর তেমনি দেখানো হয়েছে এই নতুন ধারাবাহিকের প্রমোতে।

Guddan Tumse Na Ho Payega

এই ধারাবাহিক বেশ জনপ্রিয়তা পেয়েছিল জি টিভির পর্দায়। এবার সেই একই রকম কিছুটা গল্প নিয়েই আসতে চলেছে স্বস্তিকা দত্তের এই নতুন ধারাবাহিক এমনই মনে করছে দর্শকরা। তাই যেমন গুড্ডন ছিল হিন্দি সিরিয়ালে সর্বকনিষ্ঠ শাশুড়ি মা তেমন বাংলাতে সেই ভূমিকা নিতে চলেছে স্বস্তিকা।

Nira