দীপাকে মেরে ফেলতে চেয়েছিল মিশকা কিন্তু এখন দীপা আর মিশকা গলা জড়াজড়ি করে আলুকাবলি খাচ্ছে! ভাইরাল ভিডিও – Tolly Tales
Connect with us

Bangla Serial

দীপাকে মেরে ফেলতে চেয়েছিল মিশকা কিন্তু এখন দীপা আর মিশকা গলা জড়াজড়ি করে আলুকাবলি খাচ্ছে! ভাইরাল ভিডিও

Published

on

সিরিয়ালে কখন যে কী হয় তা কে জানে। কখনো তারকারা বন্ধু থাকেন আবার কখনো তারা ঝগড়া করে বসেন। আবার অনেক সময় দেখা যায় যে যারা রিল লাইফে শত্রু তারা ব্যক্তিগত জীবনে ভীষণ বন্ধু। যেমনটা আমরা দেখতে পাই পিলু আর মল্লার এর ক্ষেত্রে।

তবে এবার স্টার জলসার এক জুটিকে দেখা গেল জমিয়ে আলুকাবলি খেতে। অনুরাগের ছোঁয়া স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল, গাঁটছড়া ধূলোকণা এবং আলতা ফড়িং এর পর এই সিরিয়ালটি মানুষ সব থেকে বেশি দেখে। প্রথমে খুব সাধারণ কনসেপ্ট নিয়ে তৈরি হয়েছিল সিরিয়াল। রূপ না গুণ কোনটা বেশি গুরুত্বপূর্ণ এটাই ছিল সিরিয়ালের থিম এবং সকলেই বলেছিলেন যে এটা কৃষ্ণকলি part-2 হতে চলেছে কিন্তু পরবর্তীকালে যখন সিরিয়াল শুরু হয় তখন তার গল্প দেখে সকলে ছবিকে যান এবং বর্তমানে নেটিজেনদের অন্যতম প্রিয় সিরিয়াল অনুরাগের ছোঁয়া।

অনুরোধের ছোঁয়াতে সূর্যের সাইকো বান্ধবী হিসাবে এন্ট্রি নিয়েছে ডঃ মিশকা সেন।সে সূর্যকে পাগলের মত ভালবাসে যদিও তার মানসিক পরিস্থিতি ঠিক নেই সেজন্য তার বিদেশে চিকিৎসা চলছে। সে এসেছে দীপাকে সূর্যের জীবন থেকে সরিয়ে দিতে অর্থাৎ দীপার জীবনে এখন তিনটি বিপদ।উর্মি, লাবণ্য আর এই মিশকা।যদিও মিশকা এসে খুব ভালো ব্যবহার করছে দীপার সঙ্গে তবে আমরা তো তার সমস্ত প্ল্যান প্রোগ্রাম দেখতে পাচ্ছি।

মিশকার চরিত্রে অভিনয় করছেন একদম নতুন মুখ। দীপাকে তো এর আগে আমরা সরস্বতীর প্রেম সিরিয়ালে দেখেছি। তবে মিশকার চরিত্রে রয়েছেন অহনা দত্ত। ডান্স বাংলা ডান্সে তিনি ছিলেন। এটাই তার প্রথম সিরিয়াল। তার অনুরাগীর সংখ্যা অনেক।

পর্দায় যতই শত্রুতা থাক না কেন বাস্তবে কিন্তু অহনা আর স্বস্তিকার মধ্যে ভীষণ ভালো বন্ধুত্ব। সেটার প্রমাণ মিলল তাদের সাম্প্রতিক ইনস্টাগ্রাম ভিডিওতে। দুজনে একসঙ্গে আলুকাবলি খাচ্ছেন। আর বানিয়েছেন একটি মিষ্টি রিল ভিডিও। এটা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending