Connect with us

Bangla Serial

Shweta-Honey: এবারে রুবেলকে ছেড়ে হানি বাফনার সঙ্গে জুটি বাঁধছেন শ্বেতা ভট্টাচার্য! ‘ওই বুড়োর সঙ্গে সুন্দরী শ্বেতাকে মানাবে না’, দাবি নিন্দুকদের, ‘চোখে কানা নাকি?’, পাল্টা ‘শ্বেতানি’ জুটি ভক্তদের

Published

on

আবার ছোট পর্দায় ফিরতে চলেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। এই সংবাদ বেশ কিছুদিন ধরে টলিপাড়ায় ঘুরপাক খাচ্ছে। সম্প্রতি বড় পর্দায় নিজের প্রথম ছবির কাজ শেষ করেছেন শ্বেতা। দেবের প্রযোজনায় “প্রজাপতি” ছবিতে দেব এবং মিঠুন চক্রবর্তীর সাথে অভিনয় করেছেন শ্বেতা। তবে এর আগে বহু জনপ্রিয় ধারাবাহীকে দেখতে পাওয়া গেছে এই অভিনেত্রীকে।

তার মধ্যেই বেশ কয়েক মাস আগে শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “যমুনা ঢাকি”। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে যমুনার ভূমিকায় অভিনয় করত শ্বেতা এবং তার বিপরীতে ছিল বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রুবেল দাস। তবে এবার শোনা যাচ্ছে যে জি বাংলায় আরও একটি নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যেতে চলেছে শ্বেতাকে। এই ধারাবাহিকের চুক্তিপত্রে অভিনেত্রীর সই করা এখনো বাকি তবে কথাবার্তা অনেকটা এগিয়ে গেছে।

নতুন ধারাবাহিকের গুঞ্জন বেশ কিছুদিন ধরে টলিপাড়ায় ঘুরপাক খেলেও অভিনেত্রীর বিপরীতে কে রয়েছে তা এতদিন জানা যায়নি। তবে এবার সূত্র মারফত খবর শ্বেতা ভট্টাচার্যের বিপরীতে অভিনয় করতে চলেছেন অভিনেতা হানি বাফনা। যিনি বর্তমানে বাংলা ধারাবাহিকের বেশ জনপ্রিয় একজন অভিনেতা। তার অভিনয় গুনে দর্শক বেশ মুগ্ধ হয়েছেন।

প্রসঙ্গত হানি বাফনা তার অভিনয় জীবন শুরু করে স্টার জলসার ধারাবাহিক “তুমি আসবে বলে” থেকে। তারপরে “গোয়েন্দা গিন্নি”,”ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ”,”বকুল কথা”,”প্রথমা কাদম্বিনী”,”গ্রামের রানী বীণাপাণি” এই সব ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় তাকে। চলতি বছরেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “গ্রামের রানী বীণাপাণি”। এবার শোনা যাচ্ছে তিনি স্টার জলসা ছেড়ে জি বাংলায় নতুন ধারাবাহিকে কাজ করতে চলেছেন।

এই খবর সামনে আসার পরেই টেলিভিশন প্রিয় দর্শক বেশ খুশি। কারণ হানি বাফনা তার অভিনয় গুনে বেশ কয়েক বছর ধরে বাংলার দর্শক এর মন জয় করেছেন। এবার তার আবার ধারাবাহীকে নতুন চরিত্রে আসার কথা দর্শকদের কাছে বেশ আনন্দের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending