Connect with us

Bangla Serial

মিঠাইকে চোর অপবাদ দিল তোর্সা! ক্ষুব্ধ গোটা নেট দুনিয়া

Published

on

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই দর্শকদের কাছে অন্যতম শ্রেষ্ঠ ধারাবাহিক হয়ে উঠেছে। এতদিন মিঠাই কে নানা ভাবে অপমান করার পরেও বাইরের লোকদের সামনে তাকে চোর বদনাম দিয়েছিল টেস। মিঠাই নাকি চুরি করেছে তার রান্না। আর ফ্যান পেজে এই পোস্টটি দেখামাত্রই উত্তেজিত হয়ে উঠল মিঠাইয়ের অনুরাগীরা। বিষয়টা আসলে কী?

টেস বারবার চেষ্টা করেছেন মিঠাইকে বিপদে ফেলতে। কিন্তু মিঠাই সব সহ্য করে নিয়েছে মুখ বুজে। বড় পরিবারের একজন করে তুলতে চাইছে তাকে। কিন্তু এবার সহ্য সীমা অতিক্রম করে গেল টেস।

কারণ সে মিঠাইকে চোর অপবাদ দিয়েছে। আসলে হেলদি হেঁসেল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে মোদক পরিবারের দুই বউ। সেখানেই এই অপবাদ জুটলো মিঠাইয়ের কপালে। মিঠাই জানিয়েছে জলভরা তালশাঁস সন্দেশ। এদিকে টেস দাবি করছে এই মিষ্টি নাকি সে নিজেও বানিয়েছে। শুধু তাই না তার রান্না করা খাবার খেয়েই সেই পদ চুরি করে নিল মিঠাই, অভিযোগ জানিয়েছে সে।

এদিকে কেন এমন দাবি সে করলো সেটা শুনে অবাক হয়ে গিয়েছে সিদ্ধার্থ। কিন্তু এবার মুখ খুললো মিঠাই নিজেই। সে বলল আর চুপ করে থাকবে না। কিন্তু টেস ছাড়ার পাত্র নয়। তাই এবার সে মেয়েটাকে চোর প্রমাণ করার জন্য অনেক কিছুই করার চেষ্টা করবে।

এই ভিডিও দেখার পর থেকেই টেসের উপর রাগ বেড়ে গিয়েছে দর্শকদের। মিঠাই যেন নিজেকে ঠিক প্রমাণ করতে পারে এই প্রার্থনাই করছে সকলে। কিন্তু যদি চোর প্রমাণিত হয় মিঠাই তাহলে ধারাবাহিকের উপর থেকে বিশ্বাস উঠে যাবে, এমনটা দাবি করছে অনুরাগীরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending