Connect with us

Bangla Serial

দাদাইয়ের সঙ্গে নাচ করছেন ললিতা, দেখে ঠাম্মি রেগে আগুন! চলেই গেলেন মনোহরা ছেড়ে, ‘হল্লা পার্টির হাতে আবার নতুন প্রোজেক্ট এলো’, বলছেন নেটিজেনরা

Published

on

আজ মিঠাই ধারাবাহিক দুর্ধর্ষ পর্বে পৌঁছাবে। আমরা আগেই আপনাদের জানিয়ে দিয়েছি যে যারা সিদ্ধার্থ এবং মিঠাই এর রোমান্টিক মুহূর্ত দেখতে চাই ছিলেন তাদের জন্য আজকে বিশেষ সারপ্রাইজ রয়েছে। আপনারা আজকে দেখতে পাবেন সিদ্ধার্থ এবং মিঠাই একসঙ্গে নাচ করছে। প্রায় দুই মিনিট ধরে সেই দৃশ্য রয়েছে এবং এছাড়া আরো একটি নাচের দৃশ্য রয়েছে অল্প কয়েক সেকেন্ডের।

আজকের এপিসোড শুধু নাচ নেই, রয়েছে জ্বলুনি। আজ দাদাই ললিতার সঙ্গে নাচ করবেন, ঠাম্মি সেটা দেখে ভীষণ রেগে যাবে।শুরু থেকেই দাদাইয়ের এই বান্ধবীর আগমন ঠাম্মি ভালো চোখে দেখছেন না কিন্তু সকলের সামনে সেটা খুলে বলতেও পারছিলেন না। হাবেভাবে বুঝিয়ে দিচ্ছিলেন যে কতটা অসন্তুষ্ট। তবে তোর্সা ঠাম্মির কানে কানে শুধু দাদাইয়ের বিরুদ্ধে বলে যাচ্ছে। ঠাম্মি সেই কথা শুনে আরো কনফিউসড হয়ে যাচ্ছেন।

আর এভাবেই এগিয়ে গিয়ে তিনি মনোহরা ছেড়েই চলে গেলেন। একেবারে বাইরে বেরিয়ে যাননি,উঠে ছাদে গেছিলেন। সেখানে পরিবারের মহিলা সদস্যরা আসেন এবং ঠাম্মিকে বোঝাতে শুরু করেন যে এসব কিছু না কিন্তু তোর্সা এসে আবার গন্ডগোল করে দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

সে ঠাম্মিকে বলে দেয় যে ললিতা আসলে দাদাইয়ের ক্রাশ ছিল। ললিতা খেতেই চাইছিলেন না কিন্তু দাদা জোর করে ললিতাকে ফিশ ফ্রাই খাওয়াচ্ছে। এই কথা শুনে ঠাম্মির মাথায় বাজ পড়ে এবং দাদাইয়ের হেস্তনেস্ত করতে দৌড়ে ছুটে যান তিনি। এরপর আগামীকাল কী হবে আমরা কেউ জানিনা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending