Bangla Serial

Sohag Jol: নিজের হাতে পরিবারের সবাইকে খাওয়ালো জুঁই! সোহাগ জলে পারিবারিক একতা ও ভালোবাসার ছবি মন কাড়ল নেটিজেনদের

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘সোহাগ জল’! শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা অভিনীত নতুন এই ধারাবাহিক কখনও প্রশংসা কুড়িয়েছে তো কখনও পরকীয়ার দেখানোর জন্য বিদ্ধ হয়েছে কটাক্ষে! তবে দর্শকদের মন জয় করে নিতে সফল এই ধারাবাহিক! সম্পর্কের টানাপোড়েন, ভালোবাসা, একতা, বিচ্ছেদকে কেন্দ্র করেই এগোচ্ছে এই ধারাবাহিকের গল্প।

এই ধারাবাহিকের গল্প শুরু থেকেই একটু অন্যরকম! একটি চুক্তির মাধ্যমে বিয়ে হয় নায়ক এবং নায়িকার! যদিও সেই চুক্তির বিষয় অবগত ছিলেন না নায়িকা! অর্থের লোভেই নায়িকাকে বিয়ে করতে রাজি হন নায়ক! যদিও প্রতারণার শিকার হন তিনি! সেই চুক্তি পূরণ হলেই বাড়ি ছাড়তে হবে নায়িকা জুঁই’কে! যদিও ধারাবাহিকে বড়সড়ো পরিবর্তন এসেছে! নিজের অপরাধী দাদাকে দোষী সাব্যস্ত করে নিজেকে দোষমুক্ত করে বাড়ি ছাড়া হয়েছিল সে! যদিও তাঁকে বাড়িতে ফিরিয়ে আনতে সমর্থ্য হয়েছে শুভ্র!

উল্লেখ্য, বলা ভালো, ‘সোহাগ জল’ ধারাবাহিকে ধীরে ধীরে ফিরছে প্রেমের ট্র্যাক! আর যা বেশ ভালো লাগছে দর্শকদের! জুঁইকে ভীষণ রকমের স্নেহ করে পরিবারের অন্যান্য সবাই! শুধুমাত্র তার যে জ্যাঠাশ্বশুর, ভাসুর এবং জা সব সময় তাঁর এবং শুভ্র’র ক্ষতি করার চেষ্টা করে চলেছে!

যদিও তা সত্ত্বেও এই ধারাবাহিকে পারিবারিক একতা, ভালোবাসা আলাদা করে নজর কেড়েছে দর্শকদের! চ্যানেলের তরফে শেয়ার করা সাম্প্রতিক একটি ভিডিওতে দেখানো হয়েছে, নিজের হাতে পরিবারের সবার জন্য কড়াইশুঁটির কচুরি এবং আলুর দম রেঁধেছে জুঁই! এরপর নিজের হাতে সেই খাবার সবাইকে খাইয়ে দিচ্ছে সে! পারিবারিক এই মুহূর্ত মনে দাগ কেটেছে দর্শকদের! সেই সঙ্গে জুঁই ও শুভ্র’র প্রেমের ইঙ্গিত মিলেছে ভিডিও’তে! যেখানে জুঁই খেতে না বসা পর্যন্ত খাবার মুখে তুলে নিয়ে শুভ্র! উপরন্তু নিজের জায়গা ছেড়ে জুঁই’কে খেতে বসতে অনুরোধ করেছে সে! ধীরে ধীরে দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয়তা পাচ্ছে ধারাবাহিক ‘সোহাগ জল!’

Titli Bhattacharya