Connect with us

Bangla Serial

Ichhenodi: ‘ইচ্ছানদীর’ বোন মেঘলা আজও ছিপছিপে যুবতী, সিরিয়ালের নায়িকা কিন্তু দিদি তিতির হয়ে গেছে থপথপে মোটা, পাচ্ছে শুধু ছোট রোল! শ্রীতমা’কে নিয়ে নোংরা কটাক্ষ দর্শকদের

Published

on

বাংলা টেলিভিশন জগতে এক জনপ্রিয় ধারাবাহিক হল “ইচ্ছেনদী”। যেটি প্রথম শুরু হয় স্টার জলসায় ২০১৫ সালে এবং সেটি শেষ হয় ২০১৭ সালে। এতদিন পরেও এই সিরিয়ালের জনপ্রিয়তা বাংলার দর্শকের কাছে আজও রয়ে গেছে। ধারাবাহিকটির মুখ্য বিক্রমের চরিত্রে অভিনয় করেছিল বাংলার জনপ্রিয় অভিনেতা বিক্রম চ্যাটার্জী এবং মেঘলার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। পার্শ্ব নায়িকা তিতিরের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য।

ধারাবাহিকটিতে শ্রীতমা সোলাঙ্কির দিদির চরিত্রে অভিনয় করে, তবে বাস্তব জীবনে শ্রীতমা অনেকটাই ছোট শোলাঙ্কির থেকে। অফস্ক্রিনে শ্রীতমা সোলাঙ্কিকে দিদি বলেই ডাকত। শোনা যায় যে সেই সময় শ্রীতমা সবে মাধ্যমিক পাশ করেছিল এবং সোলাঙ্কির তখন গ্রাজুয়েশন করা হয়ে গেছিল।

তবে ধারাবাহিকের শেষ হওয়ার সাত বছর পরেও আজ দর্শক শ্রীতমাকে কটাক্ষ করছে তার মোটা হওয়া নিয়ে। দর্শকদের একাংশ বলছে যে এতগুলো বছর পরেও সোলাঙ্কি এখনো স্লিম অ্যান্ড ট্রিম। কিন্তু শ্রীতমার ওজন বৃদ্ধি হয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

প্রসঙ্গত সোলাঙ্কি এখন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গার্ড ছড়ায় অভিনেতা গৌরব চ্যাটার্জির বিপরীতে অভিনয় করছে কিন্তু সে তোমাকে আর মুখ চরিত্রে সেভাবে দেখতে পাওয়া যায় না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending