Bangla Serial

Khelna Bari: মিতুল নয় হিট হয়ে গেলো কলি! ভালোবাসা প্রকাশের অসাধারণ অভিনয় পাগল করল সকলকে! ‘তোমায় হৃদমাঝারে রাখব ছেড়ে দেবনা’, গেয়ে উঠল ভক্তরা

‘খেলনা বাড়ি’ নামকরণের মূল উৎসকে তুলে ধরতে ধারাবাহিকের শুরুতে দেখানো হয়, মিতুল পাল একজন খেলনা বিক্রেতা। আর সেই মিতুলের ছা-পোষা জীবনে ঢুকে পড়ে ধনী ব্যবসায়ী ইন্দ্র। আর সেখান থেকেই গল্পের শুরু। টিআরপিতে ভালো জায়গা দখল করে জি বাংলার এই ‘খেলনা বাড়ি’ ধারাবাহিক।

এই ‘খেলনা বাড়ি’তে লিড রোলে রয়েছেন ‘কে আপন কে পর’ খ্যাত বিশ্বজিত্ ঘোষ। আর নায়িকারb চরিত্রে রয়েছেন আরাত্রিকা মাইতি। প্রথম বিয়ের তিক্ত অভিজ্ঞতা আঁকড়ে ধরেই কাটছিল ইন্দ্র-এর জীবন। আর সেই জীবনে মিতুল এসে সব আগের মতো সুন্দর করে তোলার চেষ্টায় লেগে গেল। এদিকে নকল আগের স্ত্রী অন্তরা সেজে একজন নানানভাবে ইন্দ্রের উপর জোর জুলুম করতে থাকে।

একটা ধারাবাহিকের গল্প ফুটিয়ে তুলতে শুধুই মেন্ রোলগুলোকে ভালো হতে হয়, তা নয়, পাশাপাশি পার্শ্বচরিত্রদেরও অভিনয় নিখুঁত হওয়া প্রয়োজন। তাই ধারাবাহিক তখনই জনপ্রিয় হওয়ার জন্য সকলকে সমান প্রয়োজন। আর এই ধারাবাহিকেও দক্ষতার সঙ্গে অভিনয় করছেন সকল তারকারাই। তারমধ্যে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে মিতুলের ননদ কলি।

আমরা জানি, মিতুল গর্ভবতী। মা হওয়ার খুশিতে ইন্দ্রের পরিবার যেমন খুশি তেমনি দর্শকরাও। ডাক্তার অর্থাৎ মিতুলের ননদ এই খুশির খবর তাঁদের দেয়। মিতুল ইন্দ্রের মধ্যে যে মধুর সম্পর্ক আছে, তা আমরা সকলেই জানি। এবার কলির চোখে ধরা পড়ল তার স্বামীর জন্য ভালোবাসা।

স্বামীর এক্সিডেন্টের খবর শুনে কলি খুবই বিচলিত হয়। আর তারপর তার স্বামী ফিরে আসতেই সবার সামনেই প্রেমকুমারকে জড়িয়ে ধরে সে। সব অভিযোগগুলি একনাগাড়ে বলে যায়, কলার ধরে সবার সামনে প্রেমকুমারের উপর রাগ দেখায় সে। তার এরূপ নিখুঁত ভালোবাসার অভিনয়ে মুগ্ধ হয় সকল দর্শক। এই পর্ব দেখে একজন দর্শক গান গেয়ে উঠলেন, “তোমায় হৃদমাঝারে রাখব ছেড়ে দেবনা”

Piya Chanda