Bangla Serial

Mithai: মিঠাই ফিরে আসায় সবথেকে বেশি খুশি নন্দা! “এবার সেরা ননদ এওয়ার্ড পাচ্ছে ‘মিঠাই’ ধারাবাহিকের নন্দা”, দাবি জানাচ্ছে দর্শক

বাংলা টেলিভিশনে সেরা ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। দু-বছরেরও বেশি সময় ধরে অতিবাহিত এই ধারাবাহিক দর্শকদের মন জয় করে রয়েছে। গল্পে নানান নতুন মোড়, নতুন চমক ধারাবাহিকের প্রতি আরও উৎসুক বাড়িয়েছে দর্শকদের। প্রথম থেকেই মিঠাই-উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি জুটি বেশ প্রিয় সকলের। শুধু মেন্ চরিত্র নয়, পার্শ্বচরিত্রগুলোও তাদের অসাধারণ অভিনয় দক্ষতায় সেরার সেরা স্থান পেয়েছে।

ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যুর পর হতাশ হয়ে পড়েন মিঠাই-ভক্ত দর্শকগণ। যদিও তারপরই মিঠাই-এর মতো দেখতে মিঠির আগমন হয়েছিল ধারাবাহিকে। পরিস্থিতির চাপে সিডের সঙ্গে বিয়ে হয় মিঠির। বেশ কিছুদিন মিঠি, সিড এবং মিঠাই-সিডের সন্তান শাক্য নিয়ে চলছিল এই ধারাবাহিক। তবে অনবরত মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে ফের ধারাবাহিকে নিয়ে আসে।

Mithai

এদিকে মিঠি ভক্তরা চিন্তায় পরে যায়। একদিকে মিঠাইকে দেখতে পেয়ে ভক্তরা যেমন খুশি হয়েছে, থেকে তেমন মিঠির জন্য অনেকেরই চিন্তা বেড়েছে। অনেকেই মনে করেন, মিঠাই এর এন্ট্রি হয়তো মিঠির বিদায় নিশ্চিত করল। এবার সেই চিন্তার ছাপ মোদক পরিবারেও। ইতিমধ্যে মিঠাই-এর সঙ্গে শিবরাত্রিতে মুখোমুখি হয় সিড-এর। যদিও মিঠাই পুরোনো স্মৃতি ভুলে গিয়েছে।

তবে ধীরে ধীরে মিঠাই-এরও সব মনে পড়ছে। আমরা এও দেখেছি শুধু মিঠাই নয়, মিঠাই-এর সঙ্গে এসেছে ছোট্ট মিঠি। যদিও তাদের সম্পর্কটা স্পষ্ট নয়। এবং এখন বহু রহস্যের সমাধান হয়নি। এর মাঝেই মোদক পরিবারে এন্ট্রি মিঠাই-এর। মিঠাইকে দেখে সকলেই অবাক। তবে খুশি হতে দেখা গেল না শ্রী আর তোর্সাকে।

Mithai Nanda Baby

মিঠির জন্য চিন্তায় তারা। মিঠাই আসার পর মিঠির কি হবে তাই নিয়েই উদ্বেগ। তবে খুশি হতে দেখা গেল অন্যান্য সদস্যদের। যাদের মধ্যে রয়েছে মিঠাই এর ননদ নন্দাও। আর তাই দেখে বিশেষ খুশি দর্শকগণ। সকলেই নন্দার চরিত্রের প্রশংসা করেছেন। এক নেটিজেন তো সোশ্যাল মিডিয়ায় বলেন, “নন্দা চরিত্রটি আবারো প্রমাণ করে দিল সে সেরা। নিপার তো খোজ ই নেই। শ্রী আর তোর্সা তো মিঠাই ফিরে আসায় মিঠির কি হবে সেটা নিয়েই চিন্তিত। একমাত্র নন্দা ই মিঠাই ফিরে আসায় খুশি। নন্দার অভিনয় নিয়ে কিছু বলার নেই। চোখে জল এনে দিচ্ছে। সেরা ননদের এ্যাওয়ার্ড এবার শ্রী, নীপা নয়, নন্দাই ডিজার্ভ করে।”

Ratna Adhikary