Bangla Serial

Ananya Guha: মিঠাইয়ে আর দেখা যাচ্ছে না পিঙ্কিজিকে! প্রথমে স্যান্ডি আর এখন পিঙ্কি, ছেড়ে দিলেন কাজ? “ইন্ডাস্ট্রির কাউকে বিশ্বাস করি না”, স্পষ্ট জানালেন “পিঙ্কিজি” অনন্যা

মিঠাই ধারাবাহিকটি টি আর পি – এর পরীক্ষায় হয়তো খুব একটা ভালো ফল আনছে না। তবে এত নতুন নতুন ধারাবাহিকের মধ্যেই নিজেকে প্রথম দশের মধ্যে রাখতে পেরেছে। কিন্তু এই ধারাবাহিকটি যা পারছে হয়তো অন্যান্য ধারাবাহিক তা করতে পারবে না।

Watch Pinky Plans to Kill Herself for Sandy | Mithai Mithai TV Serial Best Scene of 14th May 2022 Online on ZEE5

এই ধারাবাহিকের এক একটি চরিত্র তাঁদের দর্শকদের বাড়ির মানুষ হয়ে উঠেছে। সেটার প্রমাণ বার বার পাওয়া গিয়েছে। কখনও কোনও সমীক্ষায় দেখা দিয়েছে সবথেকে প্রিয় ধারাবাহিকের চরিত্র মিঠাই, আবার নকল মিঠাইকে দেখিয়ে বার বার প্রোমোতে আশাহত করার জন্য অভিমান করার খবরও শোন গিয়েছে।

In Pics: Here's a peek into Adrit Roy and Soumitrisha Kundoo starrer Mithai's set | The Times of India

সেরকমই মিঠাই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় একটি চরিত্রই হল, পিঙ্কিজি। যে চরিত্রে অভিনয় করতেন অভিনেত্রী অনন্যা গুহ। নিজের অভিনয়ের গুনে অল্পদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

এছাড়াও টেলিভিশনের পর্দায় পিঙ্কিজি আর স্যান্ডি জি জুটি বেশ জনপ্রিয়। দাবি উঠছে মিঠাই সিনেমায় কি তাঁরা আর ফিরে আসবে না? এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন তিনি নাকি সম্প্রতি সিরিয়ালের মেকারদের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তাঁরা জানিয়েছেন খুব তাড়াতাড়ি সিরিয়ালে ফিরিয়ে আনা হবে এই জুটিকে।

আবার একসময় নিজের অনস্ক্রিন স্বামী স্যান্ডি জি অর্থাৎ অভিনেতা অমকারের ঘাড়ে দোষ দিয়ে বলছেন, ‘ আসলে অমকার এখন খুব ব্যস্ত। নতুন সিরিয়াল করছে বলে আর এখানে ডেট দিতে পারছে না। এইজন্যই তো বুঝতে পারছি না কবে আমরা মিঠাইতে ফিরবো’।

তবে সম্প্রতি বাংলার জনপ্রিয় ইউটিউবার সুকান্ত কুন্ডুর সঙ্গে জমিয়ে প্রেমের খবর পাওয়া যাচ্ছে। অভিনেত্রী নিজে মুখে তা স্বীকার না করলেও বোঝা যাচ্ছেই যে তাঁর জীবনে এখন প্রেম জমে খীর। কিন্তু অভিনেত্রী এক সাক্ষাৎকারে এটাও জানিয়ে দিয়েছেন, এই ছোট্ট ক্যারিয়ারেরই অভিজ্ঞতাই তাঁকে শিখিয়ে দিয়েছে যে ইন্ডাস্ট্রির কাউকেই চোখ বুঝে বিশ্বাস করা যাবে না।

Nira