Bangla Serial

Phulki New Slot: জট গেলো কেটে, হয়ে গেল ‘ফুলকি’র চূড়ান্ত স্লট ঘোষণা! বিদায় নিচ্ছে জনপ্রিয় এই ধারাবাহিক

বর্তমানে টিআরপি অভাবে বহু ধারাবাহিক ইতির খাতায় নাম লিখিয়েছে। আবার কিছু পুরোনো ধারাবাহিকের জায়গায় এসেছে নতুন ধারাবাহিক। যার টিআরপি যত কম, সেই ধারাবাহিক তত কমদিন স্থায়ী, আর তাই এখন ধারাবাহিকগুলো টিআরপির দিকে বিশেষ নজর রাখছে। বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘মিঠাই’ ধারাবাহিক বন্ধ হবে।

একটি ধারাবাহিক বন্ধ হলে তবে নতুন ধারাবাহিক আসতে পারবে। আর এই ‘মিঠাই’ বন্ধের পরই আসতে চলেছিল ‘ফুলকি’ (Phulki)। যদিও মিঠাই বর্তমান ধারাবাহিকগুলোর থেকে সবচেয়ে বেশি সময় ধরে চলছিল। টিআরপির জায়গাতেও বেশ ভালো ফল ছিল এই মেগার। ইতিমধ্যেই ‘ফুলকি’ ধারাবাহিকের প্রোমোও শ্যুট হয়ে গিয়েছে। এবার সামনে এল ‘ফুলকি’র সম্প্রচারের সময়।

উল্লেখ্য, উক্ত ধারাবাহিকে লিড রোলে দেখা মিলবে সোমরাজ মাইতিকে। মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই করা হয়েছে। এবার সামনে এল ধারাবাহিকের ফার্স্ট লুক। ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগত অভিনেত্রী। যদিও এই মেগার সময় নিয়ে এখনও কোনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট হয়নি।

ইতিমধ্যেই ‘ফুলকি’ ধারাবাহিকের প্রোমোও শ্যুট হয়ে গিয়েছে। ধারাবাহিকে লিড রোলে দেখা মিলবে সোমরাজ মাইতিকে। মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই করা হয়েছে। এবার সামনে এল ধারাবাহিকের ফার্স্ট লুক। ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগত অভিনেত্রী। এতদিন এই মেগার সময় নিয়ে এখনও কোনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট হয়নি।

শোনা যাচ্ছে, ‘ফুলকি’ ২৪ এপ্রিল থেকে রাত দশটায় জি বাংলায় সম্প্রচারিত হবে। এতদিন স্লটের অভাবে শুরু হতে পাচ্ছিল না এই ধারাবাহিক। এই নতুন মেগার অপেক্ষায় যেমন অনেকে, ঠিক তেমনি সৌমিতৃষা আর আদৃতের ভক্তরা বেজায় চটেছে। অনেকেরই মতে, মিঠাইকে কোনোদিনই ‘ফুলকি’ পাল্লা দিতে পারবে না, বরং ২+ টিআরপিও কপালে জুটবে না ফুলকির।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।