Bangla Serial

Sudipta Banerjee: বিয়ের প্রথম জামাইষষ্ঠী হল না! এর মধ্যেই নেতাকে বিয়ে করে ‘বেণী বৌদি’র দাম্পত্য জীবনে অশান্তি! জানালেন সব

সদ্য নতুন সংসার পেতেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। পয়লা মে তৃণমূলের যুবনেতা সৌম্য বক্সীর সাথে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুদীপ্তা। অপরূপ সাজে অভিনেত্রীর বিয়ের সকল ছবি-ভিডিও আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের কিছুদিন পরই একেবারে নতুন সাজে ধরা দিয়েছিলেন সুদীপ্তা। নতুন কনের ছবি দেখে অনুরাগীরাও বিশেষ খুশি।

সকল বিবাহিত নারীর মতোই বিয়ের পরই নিজের নামে বক্সী পদবী জুড়ে নিয়েছেন সুদীপ্তাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের নাম বদলে ফেলেন সুদীপ্তা। ইনস্টাগ্রাম এবং ফেসবুকে বন্দ্যোপাধ্যায় পদবি মুছে ফেলেছেন তিনি। বিয়ের পর বহুবার ইনস্টাগ্রামে সেলফি শেয়ার করলেন নিজের। ফের তাঁর একটি ছবি ভাইরাল।

গতকাল অর্থাত্‍ বৃহস্পতিবার ছিল জামাইষষ্ঠী। আর জামাইষষ্ঠী উপলক্ষ্যে টলিপাড়ার জামাইরা মেতে উঠেছিলেন সেলিব্রেশনে। গৌরব চট্টোপাধ্যায় থেকে নীল ভট্টাচার্য বাদ ছিলেন না কেউই। এরমধ্যে ভক্তদের নজর ছিল বিশেষ করে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের দিকে। কারণ তাঁর সদ্য বিয়ে হয়েছে। আর বিয়ের পর থেকেই নেটিজেনরা বিশেষ আগ্রহী হয়ে পড়েছেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে।

প্রায় দিনই তিনি তাঁর ছবি শেয়ার করেন। কিন্তু জামাইষষ্ঠীতে এল না কোনও পোস্ট। এল না কোনও উদযাপনের ছবিও- এ নিয়ে প্রশ্ন সকলের। তবে কি বিয়ের পরই সংসারে অশান্তি? নাকি অন্য কোনও কারণ লুকিয়ে রয়েছে? এসবই যখন ভাবছেন তাঁর ভক্তরা ঠিক তখনই আসল সত্যিটা জানালেন সুদীপ্তা। তাঁর কথায় স্পষ্ট বোঝা গেল, বক্সি বাড়ির আদরের স্ত্রীর সাংসারিক জীবনে ওঠেনি কোনও ঝড়।

বিয়ের জন্য লম্বা কাজ থেকে ছুটি নিয়েছিলেন সুদীপ্তা। তাই জামাইষষ্ঠী উপলক্ষে কোনও ছুটি পাননি তিনি, হয়নি সেলিব্রেশনও। জামাইষষ্ঠীর গোটা দিনটাই কেটেছে শুটিং করেই। তবে দেরিতে হলেও সেলিব্রেশন হবে বলে জানিয়েছেন সুদীপ্তা। আগামী রবিবার তাঁর ছুটি। তাই ওই দিনটিই সেলিব্রেশনের জন্য ঠিক করে নিয়েছেন সুদীপ্তা। সেদিন বন্দ্যোপাধ্যায় বাড়িতে হবে ভুরিভোজও। হাজির হবেন সৌম্য। সেদিনের ছবির অপেক্ষায় এখন ভক্তরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।