Bangla Serial

Mohana Maiti: বয়স সবে ২০, এখনই বিয়ের পিঁড়িতে বসছে ‘গৌরী’ মোহনা মাইতি! পাত্রও ঠিক হয়ে গেছে! সব ফাঁস করল ‘ঈশান’

বাংলা টেলিভিশন দুনিয়ায় ফিকশন শো গুলির মতো নন ফিকশন শোগুলিও ভীষণ রকম ভাবে জনপ্রিয়। বিগত ১০ বছরেরও বেশি সময় ধরে বাঙালি দর্শকের মনে রাজত্ব করে চলেছে জি বাংলার জনপ্রিয় নন ফিকশন শো দিদি নাম্বার ওয়ান। এই শোটির সঞ্চালিকা অভিনেত্রী রচনা ব্যানার্জী দর্শকদের ভীষণ প্রিয়। একটা সময় অভিনয় দিয়ে দর্শকের মন মাতাতেন তিনি। আর আজ সঞ্চালনায় নজরকাড়া তিনি। অভিনেত্রী হওয়ার পাশাপাশি সঞ্চালিকা হিসেবেও দারুণ জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি।

দীর্ঘদিন ধরে এই শো সঞ্চালনার গুরু দায়িত্ব সামলে চলেছেন তিনি সমানতালে। ‌এই অনুষ্ঠানে যোগ দেওয়া প্রত্যেকটি মেয়ের লড়াই, সুখ-দুঃখের গল্প মন দিয়ে শোনে বাঙালি দর্শক। কারর চোখ জলে ভেজে কেউ নতুন করে জীবনে ঘুরে দাঁড়ানোর অনুপ্রেরণা পান। আবার বিভিন্ন সময়ে তারকারা এই শোতে এসে উপস্থিত হন।

সম্প্রতি জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের একাধিক জুটি দিদি নাম্বার ওয়ান এর মধ্যে উপস্থিত হয়েছিলেন। হাসি মজা আড্ডায় জমে উঠেছিল আসর। দিদি ফাঁস করে দিলেন কত জনের কত রকম সিক্রেট। এই মঞ্চে হাজির হয়েছিলেন জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিকের মূল অভিনেতা ও অভিনেত্রী। চলতি সপ্তাহে, টিআরপি তালিকায় শ্রেষ্ঠ হয়েছে গৌরী এলো।

বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় ও মোহনা মাইতি এই দুই অভিনেতা অভিনেত্রী ঈশান ও গৌরী রূপে দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয়তা পেয়েছেন। এই ধারাবাহিকেরও বিপুল ভক্ত সংখ্যা। ইতিমধ্যেই এই ধারাবাহিকে দেখানো হয়েছে ঈশান ও গৌরীর মেয়ে তারার জন্ম হয়েছে। তার মধ্যে বাস করে স্বয়ং মা কালী। ভক্তিমূলক এই ধারাবাহিকটির টিআরপি এখন আকাশ ছোঁয়া।

তবে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দাঁড়িয়ে ঈশান ফাঁস করে দিলেন গৌরীর একটি সিক্রেট। পোডিয়ামে দাঁড়িয়ে দিদির উদ্দেশ্যে অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় বলেন একটা বয়সের পর ছেলেদের যেরকম বলে দেওয়া হয় পানের দোকান খুলে দেওয়া হবে। তেমন‌ই মেয়েদের বলা হয় বিয়ে দিয়ে দেওয়া হবে। আর ততটা বয়স হয়ে গেছে মোহনার। আর তার জন্য ইতিমধ্যেই ছেলে দেখাদেখি শুরু হয়ে গেছে। অবাক চোখে রচনা ব্যানার্জি প্রশ্ন করেন তাহলে কি মোহনার বিয়ে? ঘাড় নেড়ে সম্মতি জানান বিশ্বরূপ।‌‌‌‌‌‌‌‌ এই কথা শুনে সে গড়িয়ে পড়েন মোহনা। তা পাত্র কে? সেটা কিন্তু খোলসা করেননি গৌরী এলো ধারাবাহিকের নায়ক।

Titli Bhattacharya