Bangla Serial

Jalsha Actress in Zee: স্টার জলসার হিট সিরিয়াল গাঁটছড়ার নায়িকা এবার এলো খেলনা বাড়িতে! শুভ দাদার নায়িকা হিসেবে নিচ্ছে এন্ট্রি! দেখে নিন ছবি

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আঁচে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

শুধুই যে নায়ক-নায়িকা ধারাবাহিকের পছন্দের মুখ হয় তা নয়, পার্শ্বচরিত্রগুলোও নজর কাড়ে দর্শকদের। এবার খেলনা বাড়িতেও আসতে চলেছে নতুন মুখ। খুব সম্ভবত শুভর নায়িকা হিসাবে আসতে চলেছে এই অভিনেত্রী। উল্লেখ্য, জি বাংলার এক চর্চিত জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। বর্তমানে এই মেগা বেশ প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে।

উক্ত ধারাবাহিকে নায়িকা মিতুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তাঁর বিপরীতে নায়ক হলেন ইন্দ্র, যিনি ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। বহুবার ট্রোলের শিকার হলেও নায়িকা মিতুলের চরিত্রটি বেশ প্রিয় দর্শকদের। সম্প্রতি ‘খেলনা বাড়ি’ একলাফে এগিয়েছে বেশ কয়েক বছর।

শুরু থেকেই আমরা দেখে এসেছি মিতুলের অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর স্বভাব মুগ্ধ করেছে দর্শক। পর্দার দাপুটে নায়িকা মিতুল মুখের ওপর সর্বদা সত্যি কথা বলতে ভালোবাসে। আর এইভাবেই অল্পদিনেই পর্দার প্রতিবাদী মিতুল দর্শকদের কাছে খুবই প্রিয় উঠেছে। এবার ধারাবাহিকে আসছে ছোটপর্দার পরিচিত মুখ পিয়ালী শাসমল। এর আগে তিনি ‘সাঁঝের বাতি’, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে অভিনয় করেছেন।

IMG 20230408 WA0002 e1680959232915

সম্ভবত শুভর নায়িকা হিসেবে এন্ট্রি নিতে চলেছেন অভিনেত্রী পিয়ালী। অন্যদিকে গুগলি আর মিতুলের ছেলে বড়ো হয়ে গিয়েছে। আর মেয়ে গুগলির রোলে অভিনয় করছেন লালকুঠি সিরিয়ালের ‘জিনি’ আর মিতুলের ছেলের রোলে অভিনয় করছেন রাখি বন্ধন সিরিয়ালের ছোটো ‘বন্ধন’। যা জেনে বেশ উৎসুক দর্শকরা। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও শুরু হয়ে গিয়েছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।