Bangla Serial

Mithai: মিঠাই কবে শেষ হচ্ছে? দিন এলো সামনে! দেখে নিন, ভেঙে পড়বেন না

বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘মিঠাই’ ধারাবাহিক বন্ধ হবে। যদিও অনেকেই আবার বলছিল এখনই বন্ধ হবে না এই মেগা। বাংলা ধারাবাহিকের মধ্যে এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ৩ বছরের কাছাকাছি চলল এই ধারাবাহিক। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে।

দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। পাশাপাশি মিঠাই-উচ্ছেবাবুর জুটিও প্রিয় ছিল দর্শকদের। আর এরফলেই ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যুর পর যেন টিআরপি কমতে থাকে এই মেগার। আর তাই দর্শকদের চাহিদায় ফের লেখিকা মিঠাই-কে ফিরিয়ে আনেন।

mithaiep795preview21032023bn1c84fe51232a47b4ab8bcdd1772513b2

মিঠাই-এর বন্ধের কথা শুনে বেশিরভাগ দর্শকেরই মন খারাপ। তবে একটি ধারাবাহিক বন্ধ হলে তবে নতুন ধারাবাহিক আসতে পারবে। সেই জায়গায় মিঠাই বর্তমান ধারাবাহিকগুলোর থেকে সবচেয়ে বেশি সময় ধরে চলছিল। টিআরপির জায়গাতেও বেশ ভালো ফল ছিল এই মেগার। শুধু মিঠাই নয়, সিডও বঙ্গ নারীর ক্রাশ।

একজন বাবা, এখন স্বামী, সাথে একজন ছেলে হিসাবে সিডের অভিনয় দক্ষতা অভাবনীয়। শেষমেশ সকল বাধা সামলে মিঠাই-সিড-শাক্য-মিষ্টি এক হয়েছে। বর্তমানে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে বহুদিন ধরেই মিঠাই বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। তবে অফিসিয়ালি কোনও নোটিশ পাওয়া যায়নি।

এবার এক সংবাদ মাধ্যমের থেকেই জানা গেল। ‘মিঠাই’ লাস্ট সম্প্রচার হবে ৩১শে এপ্রিল। অন্যদিকে ১ম মে থেকে শুরু হবে ‘ফুলকি’। আবার জানা যাচ্ছে, আরও একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। নাম ‘অগ্নিপরীক্ষা’। যদিও এই নতুন ধারাবাহিক কোনো চ্যানেলে সম্প্রচার হবে তা জানা যায়নি। মিঠাই বন্ধ হয়ে ফুলকি আসবে জেনে খেপে উঠেছে ‘মিঠাই’ ভক্তরা। তাদের কথায়, মিঠাই যে টিআরপিতে আছে সেই স্থান কখনোই দখল করতে পারবে না অন্যকোনোও নতুন ধারাবাহিক।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।