Bangla Serial

Mithai End: আজই শেষ শুট! মিঠাই-উচ্ছেবাবুর যাত্রা এখানেই হল ইতি! জানিয়ে দিল উচ্ছে বাবু

অবশেষে সমস্ত জল্পনার শেষ। আড়াই বছরের পথ চলার ইতি। শেষ হতে চলেছে ‘মিঠাই’-এর যাত্রা! এই এক বছর ধরে প্রায়ই এই সিরিয়াল শেষ হওয়ার কথা শোনা যেত। তবে তা প্রতিবারই উড়িয়ে দিয়েছে টিম ‘মিঠাই’। কয়েক দিন আগে একটি আবেগপ্রবণ ভিডিও পোস্ট করেছিলেন সিদ্ধার্থ ওরফে আদৃত রায়। আর তা দেখে সকলে একটু ভয়ই পেয়ে গিয়েছিল। তবে তিনি দর্শককে আস্বস্ত দেন, সিরিয়াল শেষ হচ্ছে না। কিন্তু এবার সেই জল্পনা সত্যিতে পরিণত হল।

একের পর এক সকলেই মিঠাই-এর পুরোনো সিনগুলো ফিরিয়ে নিয়ে এসে পোস্ট করছে সোশ্যাল মিডিয়ায়। মিঠাই ধীরে ধীরে স্মৃতির খাতায় নাম লেখাচ্ছে সকলের কাছেই। এবার যে খবর সামনে এল তা শুনে আরও নিশ্চিত হতে পারবেন এ ব্যাপারে। স্মৃতির খাতায় চলে যাবে মিঠাই আর মিঠাই-এর সদস্যরা। আদৃত-এর প্রথম পোস্টের পর ফের আরেকটি পোস্ট সামনে এল, আর এই পোস্ট আসতেই ফের ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়।

Mithai Soumitrisha 3

এদিন, মঙ্গলবার রাত প্রায় ৯ টার কাছাকাছি ফেসবুকে তাঁর আরেকটি পোস্ট জ্বলজ্বল করে উঠল। যেখানে তিনি সেই দুঃসংবাদটি সকলের সামনে রাখলেন। তিনি জানান পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস বিদায় নিচ্ছেন ‘মিঠাই’ থেকে। যিনি কিছুদিন আগে জানিয়েছিলেন, আসলে মিঠাইয়ের সেট বদল হচ্ছে। ওই সেটে জি-এর নতুন সিরিয়ালের শ্যুটিং হবে। মিঠাই এখন চলবে। তাঁর কথাতে আশ্বাস পেয়েছিলেন অনেকেই।

তবে এবার তাঁর ‘মিঠাই’ ছেড়ে চলে যাওয়াটা মানতে পারছেন না কেউই। সকলেরই বক্তব্য তাঁকে ছাড়া ‘মিঠাই’ অসম্ভব। তবে কি এবার শেষ হচ্ছে মিঠাই? আদৃত তাঁর প্রোফাইলে একটি পোস্ট করে এরূপ আবেগঘন পোস্ট করেন রাজেন্দ্রপ্রসাদের চলে যাওয়া নিয়ে। তিনি বলেন, মিঠাই-এর সকল চরিত্র, সকল মুহূর্ত, আবেগ, ভালোবাসা, হাসি, দুঃখ সবকিছুই দর্শকদের কাছে সঠিক ভাবে পৌঁছে গিয়েছে শুধু আর শুধু মাত্র এই মানুষটার জন্য।

মিঠাই’এর প্রতিটি পুরস্কারের পেছনে রয়েছে এনার অসম্ভব প্রচেষ্টা। তবে যখন মিঠাই’এর সঙ্গে ওতোপ্রোতো ভাবে যুক্ত রয়েছেন রাজেন্দ্রপ্রসাদ, তবে তিনি ছেড়ে যাচ্ছেন কেন? অনেকেই মনে করছেন, হয়তো ‘মিঠাই’এর লাস্ট শুটিং শেষ। এ সম্পর্কে যদিও অফিসিয়ালি এখনও কিছু কেউ জানাননি। তবে শোনা যাচ্ছে, ধারাবাহিক ‘মুকুট’এর জন্য তিনি বিদায় জানাচ্ছেন মিঠাই’ থেকে। তিনি ‘মুকুট’এর পরিচালক হিসাবে কাজ করবেন।

Ratna Adhikary