Bangla Serial

Mithai Actress: হঠাৎ ‘মিঠাই’- এ অভিনয় ছেড়ে দিলো নীপা! এবার স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালে এন্ট্রি নিতে চলেছে নাগিন রূপে! থমকে গেলো ভক্তরা

নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে স্টার জলসার অন্যতম একটি ধারাবাহিক হলো ‘পঞ্চমী’। অন্যান্য ধারাবাহিকের গল্পের থেকে একটু অন্যরকম গল্প এটি। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে তৈরী হয়েছে এই ধারাবাহিকের গল্প। এই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের সামনে এক কাল্পনিক কাহিনী রেখেছে পরিচালক। ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত।

সাপেদের নিয়ে তৈরী এই গল্প। ধারাবাহিকের নায়িকা সুস্মিতা অর্থাৎ পঞ্চমী একজন নাগিন। কিন্তু প্রথমদিকে সে নিজেও জানতোনা তার মধ্যে যে অদ্ভুত শক্তি এবং ক্ষমতা রয়েছে। তারপর সেই পঞ্চমীর সঙ্গে হঠাৎই শহরের এক ছেলে কিঞ্জলের বিয়ে হয়ে যায়। কিঞ্জলের মা পঞ্চমীকে পছন্দ করে বিয়ে দেয় তার ছেলের সঙ্গে। তার ছেলের সাপের ছোবলে মৃত্যু যোগ রয়েছে।

আর তাই কিঞ্জলের মা পঞ্চমীকে রক্ষাকবচ হিসেবে নিজের বৌমা করে ঘরে নিয়ে আসে। আর তারপরই পঞ্চমীর আসল রূপ সামনে আসে। দেখা যায় ধুনোর গন্ধতে পঞ্চমী সাপে পরিণত হয়। কিন্তু পঞ্চমী যে এক ইচ্ছাধারী নাগিন, তা সে জানতো না। কিছুদিন পর থেকেই শাশুড়ি পঞ্চমীকে সন্দেহ করা শুরু করে।

Oindrila Saha Birthday

তিনি মনে করেন তার ছেলের রক্ষা কবচ পঞ্চমী নয় অন্য কেউ। শাশুড়ি মনে করেন, এই কালনাগিনীর হাতে হয়তো তার ছেলে কিঞ্জলের মৃত্যু যোগ হয়েছে। তাই সে পঞ্চমীকে বাড়ি থেকে বার করে দিয়ে তার ছেলের জন্য আরেক যোগ্য পাত্রী নিয়ে আসে। কিন্তু আসলে পঞ্চমীর জন্য ছেলের ক্ষতি হবে না, বরং সেই রক্ষা করবে কিঞ্জলকে। এবার পঞ্চমীকে সাহায্য করতে ধারাবাহিকে এন্ট্রি নেবে এক নতুন চরিত্র।

Mithai Rudra Nipa

সেই নতুন চরিত্রে থাকছেন সকলের প্রিয় নায়িকা ঐন্দ্রিলা সাহা। মিঠাই ছেড়ে এবার পঞ্চমীতে অভিনয় করতে চলেছেন তিনি। পাশাপাশি নাগিনের চরিত্রে তাকে খুবই ভালো মানাবে, তাই তাকেই বেছে নেওয়া হচ্ছে এই চরিত্রে। তবে এখনোও এটি বাস্তবে ঘটার কথা কিছু সামনে আসেনি। আসলে এক দর্শক এই ইচ্ছাপ্রকাশ করেছেন। তিনি বলেছেন, “আমার মনে হয় পঞ্চমীর পাশে দাড়ানোর জন্য এবার কাউকে আনা উচিত। বেচারা বড্ড একা হয়ে গিয়েছে, পঞ্চমীকে সাহায্য করতে নাগলোক থেকে যদি কোন নাগীন কে আনা হয় এবং সেই নাগীন যদি ঐন্দ্রিলা সাহা কে বানানো হয় কেমন হবে? ওর মধ্যে কিন্তু একটা নাগীন নগীন ব্যাপার আছে”।

Piya Chanda