Bangla Serial

Mithai: তোর্সা বলেই ফেলল মিঠাই ফিরলে ওর কাঁধে রান্নাঘরের দায়িত্ব দিয়ে দেবে আগের মতো! “মোদক পরিবারের খেদমত খাটতে মিঠাইকে ফেরানোর দরকার ছিল না”! লেখিকার স্ক্রিপ্টে ক্ষুব্ধ দর্শক

‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই ফেরার পরই মিঠি-মিঠাই নিয়ে শুরু হয় শোর। মিঠাই-এর মৃত্যুর পর ধারাবাহিকে এন্ট্রি নিয়েছিল মিঠি। কিন্তু এরপরও অনবরত দর্শকদের চাহিদার জন্য ‘মিঠাই’ ধারাবাহিকের লেখিকা মিঠাই-কে ফিরিয়ে এনেছে।

এরপরই দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে ‘মিঠাই’ ভক্তগণ। ধারাবাহিকে আসা মিঠিও হুবহু মিঠাই-এর মতোই দেখতে। দুষ্টু- মিষ্টি মেয়ে মিঠির অভিনয়ে মুগ্ধ হয়েছিল অনেকেই। আবার মিঠাই ফিরে আসতে কয়েকদল ভক্ত মিঠাইকে তার জায়গাতে আবার দেখতে চান, আর তার জেরেই কিছু দর্শক মিঠিকে নিয়ে দুশ্চিন্তায় পড়ে যায়।

মিঠাই সাথে মিষ্টির এন্ট্রি টানটান উত্তেজনার সৃষ্টি করে। মিঠাই তার পুরোনো সকল স্মৃতি ভুলে গিয়েছে। সিড মিঠাইকে সুস্থ করার জন্য প্রথম থেকেই চেষ্টা করে চলেছে। মিঠাই এর জন্মদিনে তাই মিঠিকে মিঠাই সাজিয়ে উজ্জাপন করে মিঠাই-এর স্মৃতি ফেরানোর চেষ্টা করেছে সিড। ধীরে ধীরে মিঠাই-এর স্মৃতি ফিরেও আসছে।

তবে সিড নিজের স্ত্রীকে ফিরে পেতে চাইলেও, বাকিদের মুখে শোনা গেল অন্যকথা। মিঠাই-এর স্মৃতি ফিরলেই মোদক পরিবারের মিষ্টির দোকান তার হাতে তুলে দেওয়ার পরিকল্পনায় রয়েছে সকলে। আর তা দেখেই কেঁপে গেল দর্শক। যদিও ধারাবাহিকে ভালোবাসার ধাঁচেই দায়িত্ব হাতে দেওয়ার কথা বলা হয়েছে কিন্তু দর্শকদের মনে জাগল এর উল্টো রিয়েকশন।

এক দর্শক এই বিষয়ে লেখেন, “মিঠাই কি সারাজীবন ওদের খেদমত খাটার জন‍্য বিয়ে করে এসেছে। মানে ওর আর কোনো কাজ নেই ওদের সার্ভিস দেওয়া ছাড়া। ওর কাজ মিষ্টির ব‍্যবসাতে সাহায্য করা সাথে নিজের স্বপ্ন পূরণ করা। এর থেকে মিঠাইকে না ফেরালেই হতো। কি দরকার ছিলো এদের খেদমত খাটানোর জন‍্য মেয়েটাকে আবার ফিরিয়ে আনার”।

TollyTales Entertainment Desk