Bangla Serial

Mithai: খেলনা বাড়িকে ঝেঁপে দিলো মিঠাই! বড় হয়ে যাচ্ছে শাক্য ও মিষ্টি! এবার সিরিয়াল দেখার আগ্রহ বাড়বে, অনুমান নির্মাতাদের

জি বাংলার এক চর্চিত জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। বর্তমানে এই মেগা বেশ প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। উক্ত ধারাবাহিকে নায়িকা মিতুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তাঁর বিপরীতে নায়ক হলেন ইন্দ্র, যিনি ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। বহুবার ট্রোলের শিকার হলেও নায়িকা মিতুলের চরিত্রটি বেশ প্রিয় দর্শকদের।

সম্প্রতি ‘খেলনা বাড়ি’ একলাফে এগিয়েছে বেশ কয়েক বছর। উল্লেখ্য, মিতুলের ছেলেকে হাসপাতাল থেকে চুরি করে অন্তরা। এরপরই ধারবাহিক লাফিয়ে এগোলো বেশকিছু বছর। গুগলি আর মিতুলের ছেলে বড়ো হয়ে গিয়েছে। আর মেয়ে গুগলির রোলে অভিনয় করছেন লালকুঠি সিরিয়ালের ‘জিনি’ আর মিতুলের ছেলের রোলে অভিনয় করছেন রাখি বন্ধন সিরিয়ালের ছোটো ‘বন্ধন’।

অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। পাশাপাশি মিঠাই-উচ্ছেবাবুর জুটিও বেশ প্রিয় দর্শকদের। তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক। বর্তমানে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে বহুদিন ধরেই মিঠাই বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

এরমধ্যেই গুঞ্জন ওঠে ‘মিঠাই’তে আসবে নতুন মোড়। ‘খেলনা বাড়ি’র মতোই ‘মিঠাই’ও একলাফে পাড়ি দেবে বহু বছর। তবে সেটা ৫ – ১০ বছর নয়, টানা ৫০ বছর। হয়তো মিঠাই আর সিড সেখানে নাও থাকতে পারে। মিষ্টি, শাক্যকে নিয়েই এগোবে গল্প। তাদের জীবন নিয়েই লেখিকা তাঁর প্লট লিখছে। তবে শুধু গল্পে পরিবর্তন না, স্লটেও আসবে চেঞ্জ।

WhatsApp Image 2023 04 12 at 18.14.23

যদিও সেই খবর সত্য না মিথ্যা জানা নেই। তবে এক দর্শক এমনই কিছু আর্জি জানিয়েছেন লেখকের কাছে। ‘খেলনা বাড়ি’তে যেরূপ মোড় এসেছে, সেরম মোড়ের অপেক্ষায় মিঠাই ভক্তরা। তারা চান, ‘মিঠাই’ও শাক্য আর মিষ্টিকে নিয়ে এপিসোড দিক। আর তারপরই শেষ হোক ‘মিঠাই’।

Titli Bhattacharya