Bangla Serial

Mithai-Surjo: বিগ ব্রেকিং! “মিঠাই” আর “অনুরাগের ছোঁয়া”র নতুন জুটি! একসঙ্গে আসছে মিঠাই-সূর্য! স্টার জলসায় আসছে তারা

এবার জুটি বাঁধতে চলেছে ‘মিঠাই ও সূর্য’। ‘মিঠাই’ ধারাবাহিকের জনপ্রিয় নায়িকা মিঠাই। অন্যদিকে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের জনপ্রিয় নায়ক সূর্য। দুজনকেই খুব ভালোবাসে দর্শক। আর এই দুই ধারবাহিক টিআরপির তালিকায় উপরের সারিতে। বর্তমানে ধারাবাহিকগুলো যেদিকে মোড় নিয়েছে তাতে অনেকেরই মনে হচ্ছে ধারাবাহিকগুলো শীঘ্রই ইতি টানতে চলেছে।
Screenshot 20230309 102410 Google 1

‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যুর বহুদিন পর ফের মিঠাই-এর এন্ট্রিতে শোর উঠেছে দর্শকমহলে। যদিও মিঠাই তার পুরোনো স্মৃতি ভুলে গিয়েছে। এদিকে সিড এখন তাকে সুস্থ করার জন্য প্রয়াস চালিয়ে যাচ্ছে। ধারাবাহিক যেদিকে এগোচ্ছে, বোঝা যাচ্ছে খুব শীঘ্রই মিঠাই তার স্মৃতি ফিরে পাবে। তারপরই সকল রহস্যের সমাধানের সাথে মিঠাই-সিডের মিল হবে।
Screenshot 20230309 102432 Google 1

অন্যদিকে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে বহু বছর পর সূর্য-দীপার আবার দেখা হয়েছে। যদিও দুজন দুজনকে এখনো ভুল বোঝে। কিন্তু মেয়ে সোনা-রুপার জন্যই তাদের মধ্যে দূরত্ব দিন দিন কমতে শুরু হয়েছে। খুব শীঘ্রই সূর্যও সকল সত্য জেনে দীপাকে আবার কাছে টেনে নেবে। তারপরই সূর্য-দীপা-সোনা-রুপা একসঙ্গে সুখে সংসার শুরু করবে।

দুই ধারাবাহিক শেষের দিকে বলেই কি নতুন ধারাবাহিকের কথা ভাবছে মিঠাই-সূর্য? তবে কি ষ্টার জলসায় নতুন ধারাবাহিক আসতে চলেছে ? দুই তারকা এখন খুবই জনপ্রিয়, আর তাই এই দুই তারকা যে ধারাবাহিকে থাকবে সেই ধারাবাহিকও খুব জনপ্রিয় হয়ে উঠবে এটা জানা আছে সকলেরই।

আর তাই হয়তো চ্যানেল টিআরপির বেসিকে এবার এই দুই তারকাদের নিয়ে নতুন ধারাবাহিক আনতে চলেছে। কিন্তু এখনই এতো উৎসাহের কিছু নেই। আপাতত এমন কোনও খবর প্রকাশ্যে আসেনি। আসলে মিঠাই আর সূর্যকে একসঙ্গে ধারাবাহিকে দেখার ইচ্ছা এক দর্শকের। সেই দর্শকই এরূপ পোস্ট করেছে যে, “জুটি হলে মন্দ হয় না,,,, #soumitrisha #dibyajyati”।
surjo deepa

TollyTales Entertainment Desk