Bangla Serial

Mithai vs New Serial: নতুন ধারাবাহিক বেছে নিল ‘মিঠাই’-এর টাইম স্লট! শেষ হতে চলেছে মিঠাই? যন্ত্রণায় কাতরাচ্ছে ফ্যানেরা

নতুন ধারাবাহিকের আগমনে এখন চিন্তায় পড়েছেন অন্যান্য ধারাবাহিকের দর্শক। কোন ধারাবাহিকের বদলে আসতে চলেছে এই নতুন ধারাবাহিক, তাই এখন প্রশ্নের মুখে। ধারাবাহিক ‘মুকুট’ আসছে খুব শীঘ্রই। তবে এর বদলে কোন ধারাবাহিক ইতি টানতে চলেছে? তাই দেখার।

প্রথমে শোনা যায় ধারাবাহিক ‘সোহগ জল’ শেষ হবে। কিন্তু পরে সেই ধারণা ভুল প্রমাণিত করেন ধারাবাহিকের নায়িকা জুঁই। এরপরই ওই জায়গায় আসে ‘তোমার খোলা হাওয়া’। অনেকেই মনে করেন, ‘তোমার খোলা হাওয়া’ তাহলে ইতির খাতায় নাম লেখাতে চলেছে। আর তারবদলে সেই সময়ে সম্প্রচারিত হবে ‘মুকুট’।

Argha Mitra : আসন্ন ধারাবাহিক 'মুকুটে'র এই নতুন 'ছবি বাবু' কে জানেন? রইল  অভিনেতার আসল পরিচয়

কিন্তু এনিয়ে এখনো জলঘোলা রয়েছে। অনেকের মনে অনেক প্রশ্ন। আর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু। এবার ভয় পেতে শুরু করেছে ‘মিঠাই’ ধারাবাহিকের দর্শকরা। মিঠাই-এর গল্প যেরূপ মোড় নিচ্ছে তাতেও সকলের মিল হয়ে হ্যাপি এন্ডিং হতে চলেছে হয়তো এই ধারাবাহিকের।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

যদিও এখন টিআরপির যুগ। যে ধারাবাহিক যত বেশি টিআরপি পাবে, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী হবে। মিঠাই ধারাবাহিকের টিআরপি মাঝের দিকে কমে গেলেও নতুন করে মিঠাই-এর আগমনে আবার বেড়েছে ‘মিঠাই’এর টিআরপি।

Mukut Serial Zee Bangla Story, Launch Date, Telecast Time, Star Cast,  Online App

আর তাতে একটু আশাবাদী হচ্ছে মিঠাই ভক্তরা। হয়তো এখনই শেষ করবে না এই ধারাবাহিক। তবে কখন তাহলে ‘মুকুট’ সম্প্রচারিত হবে? তাই নিয়ে অনেকের মনে প্রশ্ন জেগেছে। আর তা ইতিমধ্যে ঠিক করে দিয়েছে জি বাংলা। এবার শুধু সেই টাইম প্রকাশ্যের অপেক্ষায়।

Piya Chanda