Bangla Serial

New Serial: আসছে নতুন ধারাবাহিক! নামও হয়ে গেলো ঘোষণা! নায়ক-নায়িকা খুবই পরিচিত মুখ

জি বাংলা (Zee Bangla) থেকে স্টার জলসা (Star Jalsha) গত বছর থেকে এই বছর এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে। আসলে টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স না করাতে পারায় তিন মাস থেকে সাত মাসের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। বাংলার এই দুই চ্যানেলেই এখন একের পর এক নতুন ধারাবাহিকের ভিড়। স্টার জলসা ও জি বাংলা ব্যতীত কালার্স বাংলাতেও বেশ কিছু ধারাবাহিক দর্শকদের ভীষণ প্রিয়। আর এবার সেই চ্যানেলে আসতে চলেছে এক নতুন ধারাবাহিক।

জানা গেছে, কালার্স বাংলায় আসতে চলেছে এক নতুন ধারাবাহিক। নতুন ধারাবাহিক “রামা কৃষ্ণা”। এই ধারাবাহিকের নায়কের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নিলাঙ্কুর মুখার্জি। যিনি এর আগে কন্যাদান ধারাবাহিকে
ইন্দ্র চরিত্রে অভিনয় করেছেন। এই ধারাবাহিকে
নায়িকা চরিত্রে অভিনয় করছেন নন্দীনি দও। যিনি আলতা ফড়িং ধারাবাহিকে রিনি চরিত্রে অভিনয় করেছেন।
shae

জানা গেছে, এই ধারাবাহিকটি প্রযোজনা করছে
সুরিন্দর ফিল্মস। ইতিমধ্যেই ছবিটির প্রোমো শুটিং হয়ে গেছে।‌‌ জানা গেছে, এই ধারাবাহিকটি আদতে কালার্স কন্নড়-এর একটি ধারাবাহিকের রিমেক। এই ধারাবাহিকের গল্প হচ্ছে নায়িকা অত্যন্ত বড়োলোক বাড়ির মেয়ে। একেবারে চিরাচরিত বাবার আদরের অত্যন্ত বদমেজাজি মেয়ের চরিত্র। আর নায়ক হচ্ছে ব্রহ্মচারী, যে কিনা বিয়ে করতে চায় না। দুজনেই একই কলেজে পড়ে। এবার এই ২ বিপরীত মেরুর দুটি ছেলে মেয়ের জীবন কোন খাতে ব‌ইবে সেটাই দেখার। তাঁর দু’জন দু’জনের প্রেমে পড়ে কিনা, বা তাঁদের সম্পর্ক ঝগড়া না ভালোবাসা কার হাত ধরবে তা এই ধারাবাহিক দেখলেই জানা যাবে। যদিও এখন‌ও এই ধারাবাহিকের সম্প্রচারের সময় জানা যায়নি।

TollyTales Entertainment Desk