Bangla Serial

New Serial Promo: প্রোমো শুট হচ্ছে আজ এই নতুন সিরিয়ালের! কোন সিরিয়াল? কোন চ্যানেল? জানুন সব

একের পর এক ধারাবাহিক আসছে আর কেড়ে নিচ্ছে পুরোনো ধারাবাহিকের স্থান। টিআরপির অভাবে বেশকিছু ধারাবাহিক আগেই বন্ধ হয়েগিয়েছে। এবার পুরুষকেন্দ্রিক ধারাবাহিকে আসতে চলেছে, আর সেখানে নায়কের গায়ের রং হবে কালো। এরফলে তাঁকে কোন কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে, তা নিয়েই এগোবে গল্প।

এই ধারাবাহিকের মাধ্যমে আমরা জানতে পারবো যে, শুধুই গায়ের রং কালো বলে নারী অবহেলিত তা নয়, পুরুষরাও সমানভাবে অবহেলিত।সদ্য শুরু হওয়া ষ্টার জলসার ধারাবাহিক ‘মেয়েবেলা’ কিছুদিনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।ধারাবাহিকের ট্যাগলাইনও দেওয়া হয়েছে মানানসই ‘মেয়েরাই মেয়েদের শত্রু’। আসলে আমাদের সমাজে বহুকাল আগে থেকে একটা ধারণা চলে আসছে, তা হল মেয়েরাই মেয়েদের শত্রু।

চিরাচরিত এই ধারণার বদল ঘটাতেই আসছে সম্পূর্ণ নারী কেন্দ্রিক ধারাবাহিক ‘মেয়েবেলা’। এছাড়াও বেশকিছু ধারাবাহিক রয়েছে, যেখানে মেয়েদের গায়ের রং, সামাজিক বাধ্যবাধকতা কে কেন্দ্র করা হয়েছে। এসকল ধারাবাহিকে দেখে অনেক দর্শকই চেয়েছিল, এমন কোনও ধারাবাহিকে আসুক যা পুরুষকেন্দ্রিক হপ্যে।

বাস্তব জীবনে, সমাজে বহু সময় নারীদের মতোই পুরুষদেরও নানান সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। যদি নারী-পুরুষ সমান হয় তাহলে নারীদের মতোই পুরুষদেরও জীবনকে তুলে ধরা উচিত ধারাবাহিকের মধ্যে দিয়ে। তাই এবার সান বাংলায় পুরুষকেন্দ্রিক ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’ আসতে চলেছে। আজ রবিবার সকাল থেকে এই ধারাবাহিকের প্রোমো শ্যুট হচ্ছে বলে জানা গিয়েছে।

ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রুকম রায়কে। অন্যদিকে নায়কের চরিত্রে থাকতে পারেন ‘নয়নতারা’ ধারাবাহিকের নায়ক অভিনেতা গৌরব মন্ডল। যদিও এই খবর কতটা সত্যি তা জানা যায়নি। তবে অভিনেতা গৌরবের থাকার চান্স সবচেয়ে বেশি। যদিও বর্তমানে জানা যাচ্ছে, এখানে কোনও জনপ্রিয় নায়ক থাকবেন না।

Titli Bhattacharya