Bangla Serial

Soumitrisha Kundoo: মিঠাই শেষ হয়নি তবু নতুন কাজের শুটিং শুরু করে দিলো মিঠাই! সিনেমা না সিরিয়াল? ছবি হয়ে গেলো ভাইরাল

বাংলা ধারাবাহিকে রয়েছে এমন অনেক মুখ, যা দর্শকের হৃদয়ে আলাদা করে জায়গা করে নিয়েছে। আর সেই তারকাদের জন্যই বছরের পর বছর ধারাবাহিকগুলো দেখতে থাকেন দর্শকরা। এরমধ্যে প্রথম থেকেই ‘মিঠাই’ ধারাবাহিকে গ্রামের মিস্টি মেয়ে মিঠাইও বাঙালির হৃদয়ে একেবারে সেই জায়গা নিয়ে নিয়েছে।

দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। পাশাপাশি মিঠাই-উচ্ছেবাবুর জুটিও প্রিয় ছিল দর্শকদের। ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যুর পর যেন টিআরপি কমতে থাকে এই মেগার। আর তাই দর্শকদের চাহিদায় ফের ফিরে আসেন তিনি। তবে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে বহুদিন ধরেই মিঠাই বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

Mithai BIG NEWS: মধু এসে শেষ করল মিঠাইকে, সময় বদলাচ্ছে মিঠাইয়ের, খবর  পেয়ে স্তব্ধ ভক্তরা, তবে কি মিঠাইয়ের শেষের দিন শুরু? উঠছে প্রশ্ন - Tolly  Tales

তবে কি আর দেখা যাবে না এই মিঠাই-কে? ‘মিঠাই’ বন্ধ হলে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কোন ধারাবাহিকের মধ্যে দিয়ে আবার ফিরে আসবে? তাই দেখার। এবার সৌমিতৃষা নিজেই তাঁর পরবর্তী প্রজেক্টের সঙ্গে কাজের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। তবে এমন মিষ্টি মেয়ে হঠাৎ চলল কোথায়? মিঠাই ধারাবাহিকে অভিনেত্রীকে দুটো রূপে দেখা গিয়েছে।

একটি মিঠাই অর্থাৎ নায়িকার রোলে। অন্যদিকে মিঠি। মিঠাই যেমন একেবারে আটপৌঢ়ে-ঘরোয়া, মিঠি আবার ঠিক উল্টো। পোশাক পরিচ্ছদ থেকে স্মার্টনেস সবেতেই মিঠি বেশ নজরকাড়া। মিঠাইয়ের কথা বলার ধরন যেমন খানিক অন্যরকম, তেমনই মিঠির কথার মধ্যে একেবারে আধুনিকতায় ভরপুর। দুই রোলেই দর্শকদের মন জয় করেছেন সৌমিতৃষা।

Mithai Soumitrisha

এমন অভিনেত্রী যে ধারাবাহিক পাবে সেই ধারাবাহিক হিট হবে। দর্শকরাও অপেক্ষায় সেই দিনের। এবার মিঠাই কোন রূপে ফিরে আসতে চলেছে তাই দেখার। তাঁর ভাঙাচোরা ইংরেজি শব্দের সঙ্গে “Nonsense, stupid, ridiculous, disgusting”- এই শব্দগুলোও শোনার জন্য অপেক্ষায় থাকবে দর্শকরা। তাই এবার এটাও নিশ্চিত হওয়া যাচ্ছে, আর কেবল গুঞ্জন নয়, সত্যি শেষ হতে চলেছে ‘মিঠাই’।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।