Bangla Serial

New Actor: এখনই শেষ নয়! গল্পের মোড় ঘুরতে চলেছে! ‘মিঠাই’-তে এন্ট্রি নিচ্ছে আরো এক জনপ্রিয় নায়ক 

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক এখন ‘মিঠাই’। দর্শকদের বিচারে বেঙ্গল টপার তকমা পেয়েছে ধারাবাহিক ‘মিঠাই’। একের পর এক নতুন চরিত্রের আগমন ঘটেছে এই ধারাবাহিকে। পাশাপাশি পুরোনো চরিত্রের বিদায়ও হয়েছে। ধারাবাহিকের প্রথম থেকেই মিঠাই ও উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি সম্পর্ক মন কেড়েছিল সকল দর্শকদের।

তবে বর্তমানে নতুন ধারাবাহিক আসার খবর ও ‘মিঠাই’ গল্পের গতি দেখে সকলেরই মনে হচ্ছে, মিঠাই হয়তো শেষ হতে চলেছে। কিন্তু ভক্তদের জন্য সুখবর। সামনে আসা একটি খবরে আন্দাজ করা যাচ্ছে, এখনই শেষ হবে না মিঠাই। উল্লেখ্য, এই মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং উচ্ছেবাবুর চরিত্রে রয়েছেন আদৃত রায়। মিঠাই এর মৃত্যুর পর প্লট ঘুরতেই টিআরপির নিরিখে ঊর্ধ্বমুখী হয়েছে এই ধারাবাহিক।

বিগত কয়েকমাসে টিআরপির তালিকায় ষষ্ঠ, সপ্তম ও অষ্টম- স্থানেই ঘোরাফেরা করছে। এই ধারাবাহিক টিভির পর্দায় দু’বছর পূর্ণ করল। বর্তমানে মিঠাই-সিড-মিষ্টি-শাক্য সুখে সংসার করা শুরু করেছে। মিঠাই-এর মৃত্যুর বহু বছর পর মিঠাই আবার ফিরে আসতে মোদক পরিবারে নতুন আমেজের সৃষ্টি হয়েছে। মিঠাই ধারাবাহিকটি দর্শকদের কাছে খুবই প্রিয় হয়ে উঠেছে। তাই মিঠাই বন্ধ হয়ে যাওয়ার খবরে বেশ মর্মাহত দর্শক।

এই মিঠাই ধারাবাহিককে অন্যান্য অনেক ভাষায় রিমেক হতেও দেখেছি আমরা। শুধু ভারতে নয়, বিদেশেও পৌঁছে গেছে মিঠাই। একটি ভক্তের কথায় ‘মিঠাই’ ধারাবাহিকটি সম্প্রচারিত হতে চলেছে আফ্রিকাতে। ‘জি ওয়ার্ল্ড অফ আফ্রিকা’ চ্যানেলে তাদের ভাষায় সম্প্রচার হবে। মিঠাই এবার শেষের পথে। জানা গিয়েছে, মিঠাই-এর মৃত্যুতেই এই ধারাবাহিক শেষ হবে। গল্পের স্ক্রিপ্ট এবার সেই দিকেই এগোবে।

IMG 20230411 WA0005

এই ধারাবাহিক যত এগোচ্ছে, তত একের পর এক ট্যুইস্ট সামনে আসছে। এবার মিঠাই-তে আরও এক ট্যুইস্ট আনতে মিঠাই-তে এন্ট্রি নিতে চলেছেন অভিনেতা দেবময় মুখার্জি। ল্যাব টেকনিশিয়ান পলাশ চৌধুরীর চরিত্রে তিনি অভিনয় করবেন। পাশাপাশি শোনা যাচ্ছে, সংগীতার বন্ধু হয়ে তিনি ধারাবাহিকে এন্ট্রি নেবেন। তাঁর আগের করা ধারাবাহিক হল ‘করি খেলা’ ও ‘নেতাজি’।

Ratna Adhikary