Bangla Serial

Oindrila Saha: গাঁটছড়ার খড়ির পর এবার নীপা! মিঠাই ছাড়ছে মিঠাইয়ের এই মিষ্টি ননদ! ঐন্দ্রিলাকে এবার দেখা যাবে নতুন রূপে

১১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ সিজন ১২। অন্যান্য সিজনের মতো, এবারও বাংলার সেরার সেরা নৃত্যশিল্পীরা তাঁদের প্রতিভা সকলের সামনে তুলে ধরছেন। ১০ বছর পর ‘ডিবিডি’-তে মহাগুরু আসনে ফিরেছেন মিঠুন চক্রবর্তী। বিচারক আসনে বসেছেন বলিউড অভিনেত্রী মৌনী রায় এবং দুই টলি নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সঞ্চালকের দায়িত্ব পালন করবেন অঙ্কুশ হাজরা। নন ফিকশন এই শো পরিচালনা করছেন অভিজিৎ সেন। প্রতি শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে সম্প্রচারিত হয় ‘ডিবিডি’ সিজন ১২। এবার বহু জনপ্রিয় তারকারা আসছে ‘ডিবিডি’তে। এরমধ্যে কিছু তারকা গত বছর এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন।

আসছেন ‘মিঠাই’ ধারাবাহিকের ছোট্ট শিল্পী নিপা অর্থাৎ ঐন্দ্রিলা সাহা। সকলে তাঁর ডান্স পারফরমেন্স দেখতে পাবেন। অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন নৃত্যশিল্পীও। সঙ্গে থাকছেন এরূপ আরও কয়েকজন অভিজ্ঞ নৃত্যশিল্পী। জানা যাচ্ছে গতবারের নৃত্য গুরু সৌমিলি বিশ্বাসও আসছেন এই শো’তে। তিনি একাধারে একজন জনপ্রিয় অভিনেত্রীও।

এছাড়াও আসছে আরও কিছু পুরোনো এক পুরোনো ডান্স বাংলা ডান্সের অংশগ্রহণকারীরা। তারমধ্যে অন্যতম হলেন, ধ্রুব সরকার অর্থাৎ সোম দা। ‘মিঠাই’তে গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করেন। সাথে আসছেন মোহনা মাইতি অর্থাৎ গৌরী। যিনি ‘গৌরী এল’ ধারাবাহিকের নায়িকা। এছাড়া দেখা যাবে জন ভট্টাচার্য্য অর্থাৎ মিঠাই এর ওমি-কে, যিনি ‘রিমলি’র উদয় চরিত্রেও অভিনয় করেছিলেন।

উল্লেখ্য, বাংলা রিয়্যালিটি শো-এর মধ্যে অন্যতম জনপ্রিয় ‘ডান্স বাংলা ডান্স’। শহর থেকে শহরতলি বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষ কঠিন লড়াইয়ের মধ্যে দিয়েও অংশ নেয় এই অনুষ্ঠানে। বিশেষ এপিসোড থেকে শুরু করে নানারকম চমকে মোড়া এক একটি পর্ব প্রতিবারই মন জয় করে দর্শকদের।

Ratna Adhikary