Connect with us

Bangla Serial

Mithai: মিঠাই তো পেয়ে যাবে তার উচ্ছে বাবুকে কিন্তু মিঠির কী হবে? মিঠির জন্যে গল্পে আসছে দ্বিতীয় নায়ক

Published

on

অনবরত মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে ফের ধারাবাহিকে নিয়ে আসে। আর তারপরই আরও বেশি ধারাবাহিকের প্রতি উৎসাহিত হয়ে পরে দর্শক। এদিকে মিঠি ভক্তরা চিন্তায় পরে যায়। একদিকে মিঠাইকে দেখতে পেয়ে ভক্তরা যেমন খুশি হয়েছে, থেকে তেমন মিঠির জন্য অনেকেরই চিন্তা বেড়েছে। অনেকেই মনে করেন, মিঠাই এর এন্ট্রি হয়তো মিঠির বিদায় নিশ্চিত করল।

যদিও মিঠাই-এর এন্ট্রির পর সম্প্রতি আর মিঠিকে তেমন ধারাবাহিকে দেখানো হচ্ছে না। তবে কি মিঠি চরিত্র হঠাৎই গায়েব করে দিলেন লেখিকা? তা নিয়ে প্রশ্ন ছিল অনেকেরই মনে। তবে তা কিন্তু নয়, শোনা যাচ্ছে, ফের মিঠি ফিরে আসবে। এবার মিঠাই-এ আরও টান টান উত্তেজনার সৃষ্টি হতে চলেছে। প্রসঙ্গত, মিঠাই-এর মৃত্যু আর মিঠির আগমন গল্পকে এক নতুন মোড় দিয়েছিল।

Watch Episode 249 Full Episode of Mithai Online - Vi Movies and TV

মিঠি আর মিঠাই-সিডের ছেলে শাক্যকে নিয়ে চলছিল এই ধারাবাহিক। কিন্তু অনবরত তাদের মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারাও তাদের গল্পের বদল আনতে বাধ্য হয়। আমরা এও জানি, পরিস্থিতির চাপে পড়ে মিঠিকে বয়ে করতে বাধ্য হয় সিড। এদিকে মিঠাই-এর সঙ্গে শিবরাত্রিতে মুখোমুখি দেখাও হবে সিড-এর। তবে কি মিঠিকে পুরোপুরি জীবন থেকে সরিয়ে ফেলবে সিড? নাকি মিঠি নিজেই তাদের মাঝখান থেকে সরে আসবে?

এবার মিঠি ভক্তদের একটাই প্রশ্ন, তবে এবার মিঠির কি হবে? সূত্র মারফত জানা যাচ্ছে, মিঠির জন্য আসছে আরেক নায়ক। গল্প হতে চলেছে আরও বেশি চমকপ্রবণ। তবে মিঠির নায়ক চরিত্রে নতুন কেউ আসতে চলেছে নাকি ধারাবাহিকের পুরোনো কেউই, তা এখনও জানা যায়নি।

Mithai: ফিরে এলো মিঠাই, এবার কি হবে 'মিঠি'র ভবিষ্যৎ? চিন্তায় ঘুম উড়েছে ভক্তদের - Humppy

মিঠি এবং মিঠাইকে একসঙ্গে দেখতে পাবে জেনে খুবই খুশি দর্শক। যদিও এখনোও সিওর কিছু জানা যায়নি। তবে সৌমতৃষা নিজেই মিঠির ফিরে আসার কথা জানিয়েছে। পাশাপাশি মিঠাই-এরও ধীরে ধীরে আগের কিছু স্মৃতি মনে পড়ছে। মিঠাই-এর সঙ্গে এন্ট্রি নিয়েছে ছোট্ট মিঠি। যার সঙ্গে সিডের ভালো বন্ধুত্ব হয়েছে। তবে কি মিষ্টিও সিডের মেয়ে? সব খোলসা হবে খুব শীঘ্রই।

Trending