Bangla Serial

Mithai: কাহানি মে টুইস্ট! এখনই মিল হবে না উচ্ছেবাবু-মিঠাই-এর! মিঠাই-এর পর এবার স্মৃতি হারাতে চলেছে সিড

দর্শকদের চাহিদায় ‘মিঠাই’ ফিরলেও, আগের সবকিছু সে ভুলে গিয়েছে। এখন শুধু মিঠাই ‘মিষ্টির মা’। তবে সিড তাকে চিনে নিজের বাড়ি নিয়ে এসেছে। মিঠাই-কে মনে করানোর জন্য একের পর এক ফন্দি আঁটছে সিড। পুরোনো গান, শাক্যের সাথে মিঠাই-এর আকস্মিক দেখা করানো- এসবের মধ্যে দিয়ে সিড মিঠাইকে ধীরে ধীরে সুস্থ করে তুলছে। তবে এবার গল্পে আরও বড় টুইস্ট আসতে চলেছে।

‘মিঠাই’ ধারাবাহিকে ‘মিঠাই’ ফিরতেই দর্শকদের উত্তেজনা ডবল বেড়ে গিয়েছে। দু-বছরেরও বেশি সময় ধরে অতিবাহিত এই ধারাবাহিক দর্শকদের মন জুড়ে রয়েছে। এই দু’বছরে গল্পে এসেছে নানান নতুন মোড়, নতুন চমক। প্রথম থেকেই মিঠাই-উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি জুটি বেশ প্রিয় সকলের। পাশাপাশি মিঠাই-এর অভিনয়, মুখের মিষ্টি ইংরেজি শব্দ, আদব-কায়েদার প্রেমে পড়েছেন বহুজন। দর্শকদের এখন একটাই চাহিদা, কবে মিঠাই তার সকল স্মৃতি ফিরে পেয়ে ফের নতুন করে মিঠাই-শাক্য-সিড সংসার করবে!

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

কিন্তু এতটা সহজ হবে না সবকিছু! লেখিকা দর্শকদের জন্য রেখেছে আরও বড় চমক। যা শুনলে আপনারাও হতবাক হবেন। মিঠাই সুস্থ হওয়ার পরই কোনো কারণে সিড লোপ পাবে তার স্মৃতিশক্তি। আর তারপর মিঠাই সিডকে সুস্থ করানোর চেষ্টা করবে। গল্পের এরূপ মোড় অনেক দর্শকদের মনেই আছ্ ফেলবে। যারা সিড-মিঠাই-এর মিল হওয়ার অপেক্ষায় রয়েছেন, তারা তো বেশ খেপে উঠবে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে লেখিকার গল্প মতো এখনও মিল হবে না সিড-মিঠাই-এর। এভাবেই একে ওপরের সুস্থ করতে করতে লেখিকার গল্প এগোবে। এই গল্পের আর কোনও শেষ নেই। গল্প যত এগোবে লেখিকার উপর এবার ক্ষোভ তত বাড়বে। তবে এখনই এতো ভাবার কিছু নেই। কারণ এ নিয়ে এখনই লেখিকা কোনও মুখ খোলেনি।

Watch & Enjoy All the Episodes of Mithai TV Serial Online on ZEE5

সম্প্রতি মিঠাই-এর স্মৃতি ফেরানোর ঢিলেমি দেখে এক দর্শক অধৈর্য্য হয়ে ট্রোল করে এরূপ লিখেছেন। তিনি বলেন, “আমি চাই মিঠাইয়ের মেমোরি ফেরাতে সিড অনেক অনেক সেবা করুক। তারপর অনেক অনেক সেবার পর মিঠাইয়ের সব মনে পড়ুক আর তখন সিড সব ভুলে যাক তারপর মিঠাই সিডের সেবা করুক! এসব লিখতে লিখতে রাখি মাসি পাগল হয়ে যাক। তারপর সেটে গিয়ে সবাই সেবা করে আসবে।”

Mouli Ghosh