Bangla Serial

খুব শীগ্রই আসতে চলেছে ‘জি বাংলা সোনার সংসার ২০২৩’-এর,এক ঝাঁক তারকা নিয়ে হয়ে গেল শ্যুট! সন্ধ্যার সেই চাঁদের হাটের অপেক্ষায় দর্শক, 

খুব শীঘ্রই অনুষ্ঠিত হতে চলেছে ‘জি বাংলা সোনার সংসার ২০২৩'(Zee Bangla Sonar Sansar 2023)। তারকাখচিত রাতে সেই পুরস্কারের মঞ্চে হাজির হবেন পর্দার জনপ্রিয় চরিত্ররা। সেরা ধারাবাহিক থেকে শুরু করে সেরা বাবা, সেরা মা, সেরা বর বউ, সেরা নায়ক নায়িকার একাধিক বিভাগে সেরার সেরাদের হাতে এদিন তুলে দেওয়া হবে পুরস্কার। এ বছরও হয়তো আগেরবারের মতো একাধিক বিভাগে সেরা হিসাবে পুরস্কার পাবেন মিঠাই ধারাবাহিকের সদস্যরা।

পাশাপাশি আরও কিছু ধারাবাহিক নাম লিখিয়েছে সেরার খাতায়। ইতিমধ্যে ‘জি বাংলা সোনার সংসার ২০২৩’-এর প্রমো শ্যুট হয়েগিয়েছে। মিঠাই এর পাশাপাশি উমা, গৌরী এলো, পিলু-এসকল ধারাবাহিকও বেশ মন জয় করেছে দর্শকদের। গত বছর সেরা নায়ক ও সেরা নায়িকার পুরস্কার হাতে উঠেছিল মিঠাই ও উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ-এর।

উল্লেখ্য এ বছর জি বাংলা সোনার সংসার-এর অন্যতম সঞ্চালক হলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। যে কোনও সম্মান বা স্বীকৃতি সকল শিল্পীদের কাছেই দারুণ আনন্দের। সারা বছরে তারকাদের অভিনয় দক্ষতা, দর্শকদের বিচারে কোন স্থানে রয়েছে তাও এদিন বোঝা যায়। আর তাই এই দিনটার জন্য অপেক্ষায় থাকেন দর্শকরাও।

সকল তারকারাই এখানে সেদিন উপস্থিত থাকেন। আর তাই এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানকে বাংলার সবচেয়ে বড় সংসারের মিলন উৎসবও বলা যায়। জি বাংলা পরিবারের সদস্যরা তো বটেই, সেই সঙ্গে হাজির থাকেন টলিউডের অনেক তারকারাও। শুধু তাই নয়, এদিনের অনুষ্ঠানে উপস্থিত হন অন্যান্য ক্ষেত্রের তারকারাও।

এক কথায় বলা যায়, এদিন এই অনুষ্ঠানে চাঁদের হাট বসে। সব মিলিয়ে আনন্দ, উচ্ছ্বাস, আবেগে মোড়া এক মনোরম সন্ধ্যার সাক্ষী থাকলেন সকলে। গ্যামারাস ও হ্যান্ডসাম লুকে নজর কাড়েন তারকারা। বাংলার স্বনামধন্য গায়ক-গায়িকাদের গানে জমে ওঠে মঞ্চ। গত বছর ভারত বিখ্যাত গায়ক মোনালি ঠাকুর এবং জাভেদ আলির অসাধারণ মন মাতানো গান মন ভড়িয়েছিল সকলের। এ বছর কিরূপ হতে চলেছে এই অনুষ্ঠান, এবার তাই দেখার।

Mouli Ghosh