Connect with us

Bangla Serial

Jagadhatri Maha Dhamaka: হাবাগোবা জগদ্ধাত্রীই জ্যাস স্যান্যাল, আসল পরিচয় সামনে আসতেই কৌশিকী-মেহেন্দির অবস্থা টাইট, ‘এবার গাঁটছড়া বিদায়’, বেজায় উৎসাহী দর্শকরা

Published

on

এই মুহূর্তে বেশ অনেক কঠিন ধারাবাহিক জনপ্রিয়তা অর্জন করছে যেগুলোকে একটা সময় মানুষ ভাবতেই পারিনি যে টিআরপি তালিকায় প্রথম দশে দেখতে পাওয়া যাবে। তবে সেই সব ধারাবাহিক এখন প্রথম পাঁচে উঠে এসেছে। বলা চলে এমনই একটি ধারাবাহিকের নাম জি বাংলার ‘জগদ্ধাত্রী’। ধারাবাহিকটি শুরু হয়েছে এখনো দুমাস হয়নি তারই মধ্যে টিআরপি তালিকায় বেশ ভালো ফল করেছে। শুরুর প্রথম থেকে ধারাবাহিক নিয়ে নানা রকম সমালোচনা হলেও গল্পের জোড়ে বাংলা টেলিভিশনের সব জনপ্রিয় ধারাবাহিক গুলিকে পিছিয়ে ফেলেছে।

প্রসঙ্গত এই মুহূর্তে এই ধারাবাহিকে টানটান উত্তেজনা নিয়ে বেশ কিছু পর্ব চলছে। কয়েকদিনের মধ্যে জগদ্ধাত্রীকে দেখা গেল বিয়ে করে নিতে। তাই নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিল যে এত তাড়াতাড়ি নায়ক নায়িকার বিয়ে কেন দেখানো হল জগদ্ধাত্রী ধারাবাহিকে। তবে পরে দেখা গেল যে এই ধারাবাহিক বিয়ের পরেই আরো বেশি জনপ্রিয়তা অর্জন করল।

আবার সম্প্রতি চ্যানেলের তরফ থেকে একটি নতুন প্রমো সামনে আনা হয়েছে এই ধারাবাহিকের। এখানে দেখা যাচ্ছে যে জগদ্ধাত্রী যে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস তা সকলের সামনে চলে এসেছে। ধারাবাহিকটি শুরু হওয়ার প্রথম থেকেই সকলে ভেবেছিল যে জগদ্ধাত্রী যে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার সেটা সবার শেষে জানতে পারবে সকলে। তার আগে কৌশিকী মুখার্জী এবং বাকিরা তার ওপর অনেক রকম অত্যাচার করবে। কিন্তু এদিনের প্রমোতে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী নিজের অফিসিয়াল পোশাকে উৎসবকে গ্রেফতার করতে মুখার্জি বাড়িতে এসেছে। জগদ্ধাত্রীর পরিচয়ের সাথে সাথে স্বয়ম্ভুর আসল পরিচয় সকলের সামনে উঠে এসেছে। আর সত্যিটা সকলের সামনে আসতেই প্রত্যেকের মুখে এর এক্সপ্রেশন বদলে গেছে।

তবে এবার মানুষ শুধু দেখতে চাইছে যে আসল সত্যিটা জানার পর কৌশিকী মুখার্জি এবং মেহেন্দির অবস্থা ঠিক কি রকম হয়! আবার অনেকে মনে করছে এটা জগদ্ধাত্রীর স্বপ্ন হতে পারে। কারণ যদি জগদ্ধাত্রীর আসল পরিচয় এত তাড়াতাড়ি সামনে এসে যায় ধারাবাহিকটিতে আর কোন রোমাঞ্চকর মোড় থাকবে না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending