Bangla Serial

Mithai Trolled: নতুন ট্রেন্ড ঘুমের মধ্যে বিয়ে দেওয়া! বাংলা মিডিয়ামের পর এবার ঘুমিয়ে ঘুমিয়েই সিঁদুর পরিয়ে দিলো সোম! হচ্ছে চরম খিল্লি

বর্তমানের ধারাবাহিকগুলোর মধ্যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। অন্যান্য ধারাবাহিকের থেকে এই ধারাবাহিক বেশ অন্যরকম গল্প নিয়ে এসেছে। তাই টিআরপিতেও বেশ ভালো স্কোর রয়েছে এই মেগার। পাশাপাশি। টিআরপির অভাবেই বর্তমানে ধারাবাহিকগুলোর কিছু মাসের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে।

তবে ‘মিঠাই’ ধারাবাহিক টানা ৩ বছর পূর্ণ করতে চলল। অন্যান্য ধারাবাহিক টিআরপি বাড়াতে একের বেশি বিয়ে, প’রকীয়ার সাহারা নিচ্ছে। আমরা এটাও দেখেছি বেশিরভাগ ধারাবাহিকে নায়ক-নায়িকার ভুল বোঝাবোঝির জন্য একে অপরের থেকে আলাদা হয়ে যায়। তবে ‘মিঠাই’ ধারাবাহিক এসকল ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা।

লেখিকা ধারাবাহিকের মোড় ঘোরাতে মিঠাই-এর মৃত্যু আনে। মিঠাই-এর অবর্তমানে মিঠি এন্ট্রি নেয়। কিন্তু সিড অর্থাৎ মিঠাই-এর স্বামী একদিনের জন্যও মিঠাইকে ভুলে থাকেনি। মিঠাই ফিরতে সিড মিঠাইকে তাঁর স্ত্রীর সম্মান দিয়ে বাড়ি নিয়ে আসে, অন্যদিকে মিঠিও নিজেকে এদের থাকে আলাদা করে নেয়।

আর তাই হয়তো দর্শক এই ধারাবাহিকের প্রতি একটু বেশি ভালোবাসা দিয়েছে। অবশেষে মিঠাই-সিড-মিষ্টি-শাক্য সকলে মিলে সুখে সংসার শুরু করল। কিন্তু গল্পের মোড় ঘুরতেই দেখা গেল সেই একই ছোঁয়া এই মেগাও। আমরা আগেই জেনেছি, মিঠাই-এর দেওর সোমের সঙ্গে একজন অন্য মেয়ে সঙ্গীতার সম্পর্ক ছিল। পরে যদিও সোম নিজের ভুল বুঝতে পেরে স্ত্রী তোর্সার সঙ্গে সব ঠিক করে নেয়।

কিন্তু সেখানেই গল্প শেষ নয়। আমরা বাংলা মিডিয়ামে দেখেছিলাম, কিভাবে ঘুমের ওষুধ খাইয়ে ইন্দিরার বিয়ে দেওয়া হয়। এবার মিঠাই-তেও দেখা গেল সেই একইরকম ঘটনা। এবার সঙ্গীতা সোমকে ওষুধ খাইয়ে নিজের সিঁথিতে সিঁদুর পরিয়ে নিল। আর সোম ঘুমন্ত অবস্থায় সঙ্গীতকেই তোর্সা ভেবে সিঁদুর পরিয়ে দেয়। যা দেখে এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হল ‘মিঠাই’।

Ratna Adhikary